ঢাকা, সোমবার   ১৮ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৬ ১৪২৫,   ১২ জমাদিউস সানি ১৪৪০

নিশোর চুল ম্যাসাজ করছেন অপূর্ব পুত্র!

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১৪:১১ ৮ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৫:২৮ ৮ ডিসেম্বর ২০১৮

নিশোর চুল ম্যাসাস করছেন আয়াশ

নিশোর চুল ম্যাসাস করছেন আয়াশ

এই সময়ের ছোট পর্দার সবচেয়ে জনপ্রিয় দুই অভিনেতা অপূর্ব আর আফরান নিশো। তারা দুজনই নিজ নিজ অভিনয় গুনে মুগ্ধ করেছেন অসংখ্য দর্শক শ্রোতা। এই দুজন পর্দার বাহিরেও ভালো বন্ধু । তারা উত্তরার একই সেক্টরের বাসিন্দা। তাই কাজের ফাকে মাঝে মাঝেই আড্ডায় মেতে উঠেন তারা। এবার তাদের আড্ডায় ভিন্ন মাত্রা যোগ করলেন অপূর্ব পুত্র আয়াশ। 

বলে রাখা ভালো আয়াশ এরই মধ্যে বেশ জনপ্রিয় দর্শক মহলে। কারণ অপূর্ব অভিনীত 'বিনি সুতার টান' নাটকে আয়াশের অভিনয় অভিনয় বেশ প্রসংশিত হয়েছে। সিহাব শাহীন পরিচালিত এ নাটকটিতে অপূর্ব আর মম'র ছেলের চরিত্রে অভিনয় করেন আয়াশ। নাটকটির মাধ্যমে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জুনিয়র অপূর্ব ভাইরাল হয়ে যায়।

এবার আয়াশের আরেকটি ভিডিও ভাইরাল হলো ফেসবুকে। তবে সেটা কোন নাটকের ভিডিও নয়। নাটকের আরেক অভিনেতা আফরান নিশোর ‘হেয়ার ম্যাসাজ’ করে  দিচ্ছে আয়াশ। পাশে ছিলেন বাবা অপূর্বও। এই ভিডিওটিই ছড়িয়ে পড়েছে ফেসবুকে। হয়েছে ভাইরাল!

ভিডিওটিতে দেখা গেছে আয়াশ নিশোর চুল ম্যাসাজ করছেন আর অপূর্ব পাশে শুয়ে শুয়ে হাসছে। এ সময় নিশো-আয়াশের বেশ খুনশুটি দেখা গেছে। পাশ থেকে একজন মেয়ের কন্ঠে আয়াশকে জিজ্ঞাস করেন 'তোমার পার্লারের নাম কি?' এমন প্রশ্নের জবাবে নিশোর শিখিয়ে দেয়া কথায় আয়াশ বলেন- আয়াশ ম্যাসাজ পার্লার। 

ভিডিওটি দেখতে ক্লিক করুন:

ডেইলি বাংলাদেশ/এনএ