Alexa নির্মাণে রোকেয়া প্রাচী, ব্যস্ত রাজনীতিতে ও!

ঢাকা, সোমবার   ২৬ আগস্ট ২০১৯,   ভাদ্র ১১ ১৪২৬,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

‘নির্মাণে’ রোকেয়া প্রাচী, ব্যস্ত ‘রাজনীতিতে’ও!

 প্রকাশিত: ১৩:০৬ ২৮ এপ্রিল ২০১৮  

রোকেয়া প্রাচী

রোকেয়া প্রাচী

বর্তমানে অভিনয় এবং নির্মাণ থেকে এক প্রকারের দূরেই আছেন রোকেয়া প্রাচী। ভালো কাজ হলে মাঝেমধ্যে সরব হন তিনি। ঠিক সেই ধরনের একটি কাজ হচ্ছে এবার। নাম ‘সোনালী দিন’। এটি বাংলাভিশনে প্রচারের জন্য নির্মাণ হবে। এর রচনা করেছেন মাতিয়া বানু শুকু এবং নির্মাণ করছেন রোকেয়া প্রাচী।

রাজধানীর গুলশান, উত্তরা, পুবাইলের উলুখোলাসহ বিভিন্ন লোকেশনে ধারাবাহিকটির শুটিং চলছে।

এদিকে, এ তারকা বর্তমানে ব্যস্ত রয়েছেন রাজনীতিতে। ‘আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলন’-এর যুগ্ম সদস্য সচিব, ‘বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন’-এর মহিলা সম্পাদক এবং ‘বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ’-এর সাংস্কৃতিক সম্পাদক। এই তিনটি সংগঠনের হয়ে তাকে নিয়মিত কাজ করতে হচ্ছে।

এছাড়াও পাশাপাশি যে বড় কাজটি তিনি করছেন তা হচ্ছে নিজের নির্বাচনী এলাকা ফেনী-৩ (সোনাগাজী দাগনভুঞা) এলাকাবাসীর জন্য নিরলসভাবে নানা ধরনের কাজ করে যাচ্ছেন। সপ্তাহের তিনদিন তাকে এ কাজে ব্যস্ত থাকতে হয়।

নতুন ধারাবাহিক নির্মাণ এবং রাজনীতি প্রসঙ্গে রোকেয়া প্রাচী বলেন, আওয়ামী লীগের হয়ে আগামী নির্বাচনে আমি নৌকার বিজয়ের জন্য কাজ করে যাচ্ছি। অভিনয় থেকে দূরে সরে সক্রিয়ভাবে রাজনীতি করছি। অভিনয় ছেড়ে পুরোদমে নিবেদিত হয়ে রাজনীতি করা খুব কঠিন। কিন্তু আমি জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছি।

আমাকে যদি দল যোগ্য মনে করে তবে আগামী নির্বাচনে অংশ নেয়ার সুযোগ দেবে। আর নতুন ধারাবাহিক ‘সোনালী দিন’ নির্মাণ করছি। আমার সঙ্গে কিছু মানুষ আছে তাদের জন্যও এই কাজটি করা। শুকুর লেখা এই ধারাবাহিকের গল্প দর্শককে মুগ্ধ করবে বলে আমার বিশ্বাস।

ডেইলি বাংলাদেশ/জেডআই

Best Electronics
Best Electronics