নির্বাচন যথাসময়ে: খাদ্যমন্ত্রী

ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৭ ১৪২৬,   ১৫ রমজান ১৪৪০

Best Electronics

নির্বাচন যথাসময়ে: খাদ্যমন্ত্রী

 প্রকাশিত: ২০:৪৪ ৬ জুন ২০১৮  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিএনপি নির্বাচনে আসুক বা না আসুক যথা সময়ে নির্বাচন হবে। বিএনপি নির্বাচনে না আসলেও দেশের অনেক দল নির্বাচনে আসবে। জনগণ নির্বাচনে আসবে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

বুধবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ঐতিহাসিক ৭ জুন উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপির সঙ্গে আলোচনা বা সংলাপের কোন সুযোগ নেই। যারা দুর্নীতিবাজ, মাদককে প্রশ্রয় দেয় তাদের সঙ্গে কিসের আলোচনা? খালেদা জিয়ার নির্বাচনে অংশ নেয়ার বিষয়ে তিনি বলেন, খালেদা জিয়া নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন কিনা সেটা আদালতের বিষয়। বিএনপি যতই বলুক নির্বাচনে অংশগ্রহণ করবে না, আসলে তারা নির্বাচনে আসবে। কিন্তু তারা নির্বাচন এবং ইসিকে বিতর্কিত করতে চাচ্ছে। তারা ১/১১ এর কুশীলবদের মত ষড়যন্ত্র করছে।

বিএনপির ওপর পাকিস্তানের প্রেতাত্মা চেপে বসেছে উল্লেখ করে তিনি বলেন, তারা এখনো মুক্তিযুদ্ধকে স্বীকার করে না। দেশ উন্নয়নের দিকে যাচ্ছে, সমুদ্র বিজয় করছে, স্থল বিজয় করছে, মহাকাশে স্যাটেলাইট উৎক্ষেপন করছে কিন্তু তারা এসব স্বীকার করতে চায় না। বরং তারা মূর্খের মত, অর্বাচীনের মতো কথা বলে। তারা জঙ্গীবাদকে প্রতিষ্ঠিত করতে চায়, তরুণ সমাজ মাদকে ধ্বংস হোক, তারা সেটা চায়।

লায়ন চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন আয়োজক সংগঠনের সহ-সভাপতি নাট্যব্যাক্তিত্ব পীযুষ বন্দোপাধ্যায়, মুক্তিযোদ্ধা মোবারক আলী শিকদার, সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমআরকে

Best Electronics