Alexa নির্বাচন থেকে পালানোর চেষ্টা করছে বিএনপি: নাসিম

ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০,   মাঘ ১০ ১৪২৬,   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

নির্বাচন থেকে পালানোর চেষ্টা করছে বিএনপি: নাসিম

 প্রকাশিত: ১৬:২৭ ২১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ১৮:২৪ ২১ ডিসেম্বর ২০১৭

ফাইল ছবি

ফাইল ছবি

বিএনপি নির্বাচন থেকে পালানোর চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, রংপুর সিটি করপোরেশন নির্বাচনে কারচুপি হচ্ছে বলে এরই মধ্যে বলতে শুরু করেছে বিএনপি। এর মানে নির্বাচন থেকে পালানোর চেষ্টা করছে। বিএনপির নির্বাচন থেকে পালানোর একটি রোগ হয়ে গেছে।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা শিশু হাসপাতালের মিলনায়তনে স্বাস্থ্য অধিদপ্তরের জাতীয় পুষ্টিসেবা, জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজিত জাতীয় ভিটামিন `এ` প্লাস ক্যাম্পেইন-২০১৭ শুভ উদ্বোধন তিনি এসব কথা বলেন।

ডাক্তারদের উদ্দেশ্যে স্বাস্থ্যমন্ত্রী বলেন, পালানো রোগের ক্যাপসুল আবিষ্কার করুন। বিএনপিকে এ ক্যাপসুল ফ্রি দেয়া হবে।

নাসিম বলেন, এখন দেখা যায় নোটিশ নোটিশ খেলা শুরু করেছে। আগামী জাতীয় নির্বাচনে জনগণ বিএনপিকে লাল নোটিশ দেবে বলেও মন্তব্য করেন।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী অনুষ্ঠান শুরুতে শিশুদের মুখে ভিটামিন `এ` প্লাস ক্যাপসুল দিয়ে ক্যাম্পেইন (২য় রাউন্ড) উদ্বোধন করেন।

স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্ম-সচিব রুহুল আমিন তালুকদার সভাপতিত্বে জাতীয় ভিটামিন `এ` প্লাস ক্যাম্পেইন ২০১৭ উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক, সচিব ফয়েজ আহম্মদ প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এসআই