.ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৫ ১৪২৬,   ১৩ শা'বান ১৪৪০

নির্বাচনের পরিবেশ নষ্টের চক্রান্ত হচ্ছে: মাহমুদুল ইসলাম

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

 প্রকাশিত: ২২:১০ ১৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২২:১০ ১৯ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

চট্টগ্রাম-১৬ বাঁশখালী আসনে জাতীয় পার্টির প্রার্থী, সাবেক সিটি মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী বলেছেন, বাঁশখালীতে বিপক্ষ প্রার্থী প্রতিনিয়ত আমার কর্মীদের হুমকি দিচ্ছে। বিভিন্ন জায়গায় হামলা করছে। কর্মীদের মারধর ও প্রচার মাইক ভাঙচুর করছে। প্রকাশ্যে আমার পোস্টার ছিড়ে ফেলছে। 

বুধবার দুপুরে বৈলছড়িস্থ নিজ বাস ভবনে সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন। 

মাহমুদুল ইসলাম চৌধুরী আরো বলেন, বর্তমানে বাঁশখালীতে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্ট করার চেষ্টা। কেউ কেউ নির্বাচনী বিধি বিধান না মেনে পুলিশ প্রটোকলে নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন। প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র নিয়ে আমার কর্মীদের ভয়ভীতি প্রদর্শন করছেন। নির্বাচনের জন্য যে পরিবেশ দরকার, সেটি বাঁশখালীতে নষ্টের চক্রান্ত চলছে বলে মন্তব্য করেন তিনি।

মাহমুদুল ইসলাম চৌধুরী বাঁশখালীর সরলে তার কর্মীদের উপর হামলার নিন্দা জানিয়ে বলেন, এই ঘটনায় থানা পুলিশসহ রিটার্নিং অফিসারের কাছে অভিযোগ করা হয়েছে। তিনি বাঁশখালীতে একটি নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন উপহার দিতে নির্বাচন কমিশন ও প্রশাসনের কাছে দাবি জানানোর পাশাপাশি সাংবাদিকদের সহযোগিতা চান।

এসময় বাঁশখালী পৌরসভার সাবেক মেয়র শেখ ফখরুদ্দীন চৌধুরী, সাবেক চেয়ারম্যান আবু ছিদ্দিক আবু, বাহারছড়ার চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম চৌধুরী ইউনুস, দক্ষিন জেলা জাপার আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ফিরোজ উদ্দীন তালুকদার, জাপা নেতা ফেরদৌস আহমদ মিটু প্রমুখ উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/এলকে