নির্বাচনী তফসিলকে স্বাগত জানিয়ে গাংনীতে সংবাদ সম্মেলন

ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭,   ১১ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

নির্বাচনী তফসিলকে স্বাগত জানিয়ে গাংনীতে সংবাদ সম্মেলন

 প্রকাশিত: ১৫:৪৮ ৯ নভেম্বর ২০১৮   আপডেট: ১৫:৫৬ ৯ নভেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে বৃহস্পতিবার মেহেপুরের গাংনী উপজেলার দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন। 

জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফজলুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমএ খালেক।

তিনি বলেন, আগামী নির্বাচন বানচাল করতে সব ষড়যন্ত্র ও বিশৃঙ্খলা ঐক্যবন্ধভাবে প্রতিহত করছে হবে। সংলাপ ও আলোচনার মাধ্যমে প্রধানমন্ত্রী নিরপেক্ষ নির্বাচনের প্রত্যাশা জানিয়েছেন। এতে দেশের মানুষ খুশি। 

তথ্য প্রযুক্তিসহ সার্বিক উন্নয়ন, মধ্যম আয়ের দেশে বাংলাদেশকে রুপান্তর করতে শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করেছেন। মানুষের ভাগ্য বদলের চেষ্ঠা করেছেন। আগামী বাংলাদেশের মানুষ তাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়। মেহেরপুর-২ আসনে আওয়ামী লীগ থেকে যিনি নৌকার মনোনয়ন পাবেন তাকেই আমরা বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করব। 

এ সময় উপস্থিত ছিলেন,  উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মহিবুর রহমান মিন্টু, গাংনী পৌর আওয়ামীলীগ সভাপতি সানোয়ার হোসেন বাবলু, সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, সহ-সভাপতি আব্দুল সালাম, হাড়াভাঙ্গা ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি নজরুল ইসলাম ও পৌর স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক তারিফুল ইসলাম জীবন প্রমুখ। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ