নির্দেশনা মানেননি তারা, তাই...

ঢাকা, সোমবার   ২০ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৬ ১৪২৬,   ১৪ রমজান ১৪৪০

Best Electronics

নির্দেশনা মানেননি তারা, তাই...

চাটমোহর (পাবনা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:১৮ ১৫ মে ২০১৯   আপডেট: ২৩:১৯ ১৫ মে ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পাবনার চাটমোহরের মূলগ্রাম ও মথুরাপুর ইউপিতে বাস করেন পাঁচ ঋণ খেলাপী। এসব ঋণ খেলাপীদের ঋণের টাকা পরিশোধের জন্য বারবার নির্দেশনা দিলেও কাজ হয়নি। তাই টাকা আদায়ে পুলিশ নিয়ে তাদের বাড়িতে অভিযান চালান ইউএনও।

ইউএনও সরকার অসীম কুমার বলেন, পাঁচ ব্যক্তি ঋণ নেয়ার পর দীর্ঘদিন থেকে ঋণ পরিশোধ করছেন না। তাই তাদের বিরুদ্ধে সার্টিফিকেট মামলা হয়। এরপর ঋণ পরিশোধ করতে তাদের বারবার বলা হলেও নির্দেশনা মানেননি। তাই বাড়ি বাড়ি অভিযান চালানো হয়েছে।তবে অভিযানের সময় অভিযুক্তদের বাড়িতে পাওয়া যায়নি।

তিনি আরো বলেন, তাদের স্বজনরা এক সপ্তাহের সময় নিয়েছেন। এরপরও ঋণ পরিশোধ না করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এ অভিযান অব্যাহত থাকবে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

Best Electronics

শিরোনাম

শিরোনামজঙ্গিবাদ থেকে মুক্ত রেখে দেশের অর্থনৈতিক উন্নয়ন চায় সরকার: প্রধানমন্ত্রী শিরোনামপরিবেশ আইন-লঙ্ঘন: উত্তরাঞ্চলের ১৯ ইটভাটার মালিকের বিরুদ্ধে মামলা করার নির্দেশ হাইকোর্টের শিরোনামকেমিক্যাল ব্যবহার বন্ধে সারা দেশের ফলের বাজারে যৌথ কমিটির তদারকির নির্দেশ হাইকোর্টের শিরোনামরূপপুর পরমাণু বিদ্যুৎকেন্দ্রের আবাসিক প্রকল্পে দুর্নীতির ঘটনা তদন্ত চেয়ে হাইকোর্টে করা রিটের শুনানি আজ শিরোনামবিমান বাংলাদেশ এয়ারলাইন্সের হজ ফ্লাইটের টিকিট বিক্রি শুরু শিরোনামসংরক্ষিত আসনে বিএনপির মনোনয়ন জমা দিলেন রুমিন ফারহানা শিরোনামরাঙামাটিতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা শিরোনামচট্টগ্রামে বন্দুকযুদ্ধে ছিনতাইকারী নিহত শিরোনামরাজধানীতে বন্দুকযুদ্ধে দুই ছিনতাইকারী নিহত শিরোনামআজ ইফতার: সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে