Alexa তরুণীর সম্ভ্রম লুট করতে চায় প্রেমিক-তার বন্ধুরা, বাঁচালেন ব্যবসায়ী

ঢাকা, বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৭ ১৪২৬,   ২৫ জমাদিউস সানি ১৪৪১

Akash

তরুণীর সম্ভ্রম লুট করতে চায় প্রেমিক-তার বন্ধুরা, বাঁচালেন ব্যবসায়ী

রংপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৩২ ২৬ জানুয়ারি ২০২০   আপডেট: ০০:৩৯ ২৬ জানুয়ারি ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

বিয়ের প্রলোভনে পড়ে রংপুরের পীরগাছায় প্রেমিকের কাছে যান ঢাকার সাভারের এক তরুণী। তবে প্রেমিকাকে পেয়েই হিংস্র রূপে আবির্ভূত হন প্রেমিকসহ তার বন্ধুরা। সম্ভ্রম লুটের উদ্দেশ্যে রাতে তাকে নিয়ে নির্জন বিলে যান তারা। তবে সেখান থেকে কৌশলে পাশের একটি দোকানে আশ্রয় নেন তরুণী। পরে ওই দোকানের ব্যবসায়ী ৯৯৯-এ ফোন করায় তরুণীকে বিপদ থেকে রক্ষা করে পুলিশ।

শুক্রবার গভীর রাতে পীরগাছার ঝিনিয়া গ্রামে এমন ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মোবাইলের মাধ্যমে ওই গ্রামের যুবক মামুনের সঙ্গে ভুক্তভোগী তরুণীর প্রেমের সম্পর্ক হয়। সেই সূত্রে বিয়ের প্রলোভন দেখিয়ে শুক্রবার তরুণীকে পীরগাছায় আনেন ওই যুবক। পরে রাত ১১ টায় নির্জন বিলে তরুণীকে নিয়ে যান যুবক মামুনসহ তার বন্ধুরা। সেখানে পালাক্রমে ধর্ষণের বিষয়টি আঁচ করতে পেরে কৌশলে পালান ওই তরুণী। পরে ঝিনিয়া গ্রামের একটি দোকানে আশ্রয় নেন। এরপর দোকানের ব্যবসায়ীকে বিস্তারিত ঘটনা খুলে বললে ব্যবসায়ী জাতীয় জরুরি সেবা ৯৯৯- কল দেন। এতে ওই যুবকরা পালিয়ে যায়। পরে পুলিশ তরুণীকে উদ্ধার করে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়েছে।

পীরগাছা থানার ওসি রেজাউল করিম বলেন, উদ্ধার তরুণী সাভারের হেমায়েতপুরে ঝিয়ের কাজ করেন। তাকে ধর্ষণের চেষ্টাকারীদের মধ্যে মামুনের নাম জানিয়েছেন। বাকিদের পরিচয় জানেন না তিনি। তবে এ ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে অভিযান চলছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ