Alexa নিজের সম্ভ্রম বাঁচাতে বখাটেকে কোপাল গৃহবধূ

ঢাকা, মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯,   ভাদ্র ৫ ১৪২৬,   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

নিজের সম্ভ্রম বাঁচাতে বখাটেকে কোপাল গৃহবধূ

বগুড়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪৭ ২৭ জুলাই ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বগুড়ার ধুনট উপজেলায় অনৈতিক কাজের উদ্দেশ্যে জড়িয়ে ধরায় নিজের ইজ্জত বাঁচাতে শামীম হোসেন নামে এক বখাটেকে কুপিয়েছে এক গৃহবধূ।

মঙ্গলবার রাতের এ ঘটনায় বুধবার সকালে বাদী হয়ে বখাটে শামীম হোসেনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ওই গৃহবধূ।

আহত শামীম হোসেন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তিনি উপজেলার কালেরপাড়া গ্রামের জিল্লার মণ্ডলের ছেলে।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন জানান, বাসচালক শামীম হোসেন একই গ্রামের এক চাষির স্ত্রীকে দীর্ঘদিন ধরে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিল। গৃহবধূর স্বামী এ ব্যাপারে বিচার চেয়ে শামীমের পরিবারকে জানায়। এতে ওই গৃহবধূর ওপর ক্ষুব্ধ হয়ে ওঠে বখাটে শামীম হোসেন।

তিনি জানান, মঙ্গলবার রাতে গৃহবধূর স্বামী বাড়িতে না থাকার সুযোগে শামীম তার ঘরে প্রবেশ করে। শামীম হোসেন গৃহবধূকে উত্ত্যক্তের একপর্যায়ে জড়িয়ে ধরলে তিনি ঘরে থাকা ধারাল অস্ত্র দিয়ে শামীম হোসেনকে কুপিয়ে আহত করেন।

এ সময় স্থানীয় লোকজন আহত শামীমকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় সন্ধ্যার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তবে বাসচালক শামীম হোসেন বলেন, ওই নারীর স্বামী অনেক দিন আগে চার হাজার টাকা কর্জ নিয়েছে। সেই টাকা পরিশোধের কথা বলে আমাকে বাড়িতে ডেকে নিয়ে কুপিয়ে আহত করেছে। তাকে উত্ত্যক্ত করার অভিযোগ সঠিক না।

ওসি আরো জানান, ওই নারীর অভিযোগ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম

Best Electronics
Best Electronics