নিজের প্রেম নিয়ে মুখ খুললেন সারা!
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=80230 LIMIT 1

ঢাকা, মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৭ ১৪২৭,   ০৪ সফর ১৪৪২

নিজের প্রেম নিয়ে মুখ খুললেন সারা!

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ০৮:৫১ ৩০ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৮:৫১ ৩০ জানুয়ারি ২০১৯

সারা আলি খান

সারা আলি খান

কার্তিক আরিয়ানের সঙ্গে ডেট করতে চান, এ কথা প্রকাশ্যেই জানিয়েছিলেন সারা আলি খান। আবার সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গেও তার সম্পর্কের গসিপ শোনা যায় সিনে মহলে।

কিন্তু সারা আলি খান ডেট করেছিলেন অন্য এক ব্যক্তির সঙ্গে। নিজেও সেই গোপন তথ্য শেয়ার করেছেন।

সদ্য এক সাক্ষাত্কারে সারা জানিয়েছেন, এই মুহূর্তে তিনি সিঙ্গেল। কিন্তু এক সময়ে প্রেম করেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী সুশীল কুমার শিণ্ডের নাতি বীর পাহাড়িয়ার সঙ্গে। 

নিজের প্রেম নিয়ে সারা জানান, একমাত্র বীরের সঙ্গেই আমি ডেট করেছিলাম। আমার জীবনে এখনো পর্যন্ত বীর ছাড়া অন্য কোনো বয়ফ্রেন্ড হয়নি।

২০১৬-এ বীর এবং সারার কিছু ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। শোনা গিয়েছিল, আংটি বদলও করেছিলেন তারা। তবে সে সব নিয়ে মুখ খোলেননি এই স্টার কিড।

‘কেদারনাথ’ দিয়ে অনস্ক্রিন ডেবিউ করেছেন সারা। ‘সিম্বা’তেও তার অভিনয় পছন্দ করেছেন দর্শক। সব মিলিয়ে তরুণ প্রজন্মের এই হার্টথ্রবের লভ লাইফ নিয়ে উৎসাহী অনুরাগীরা।  

ডেইলি বাংলাদেশ/টিএএস