Alexa নিজের নামেই ট্রেন, তবে...

ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০,   মাঘ ১১ ১৪২৬,   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

নিজের নামেই ট্রেন, তবে...

 প্রকাশিত: ১৩:৫৫ ২৮ এপ্রিল ২০১৮  

রণবীর সিং

রণবীর সিং

রণবীর সিং। বলিউডের খ্যাতিমান অভিনেতার একজন। অভিনয়ের দক্ষতার জন্য পেয়েছেন অসংখ্য পুরস্কার। এবার আরো একটি সম্মাননা পেলেন। এ অভিনেতার নামে চালু হচ্ছে একটি বিশেষ ট্রেন।

ভারতীয় গণমাধ্যমের খবরে প্রকাশিত, সুইজারল্যান্ডে রণবীরের নামে এই বিশেষ ট্রেনটি চালু হচ্ছে। সুইস টুরিজ্যমের ভারতীয় অ্যাম্বাসেডর এ অভিনেতা। এছাড়া দেশটিতে রয়েছে তার অসংখ্য ভক্ত। তাকে সম্মানিত করতেই এই উদ্যোগ নেয়া হয়েছে। আগামী ৩০ এপ্রিল ‘রণবীর অন ট্যুর’ নামের এই ট্রেনটির উদ্বোধন করবেন অভিনেতা নিজেই।

এ নিয়ে রণবীর বলেন, বলার অপেক্ষা রাখে না বিগত কয়েক বছর ধরে বলিউডের অন্যতম অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পেরে। জনপ্রিয়তার কারণেই বলিউডের প্রথম তরুণ অভিনেতা হিসেবে ট্রেন চালু হচ্ছে।

গত জানুয়ারিতে মুক্তি পেয়েছে রণবীর সিং অভিনীত সিনেমা ‘পদ্মাবত’। এ সিনেমায় আলাউদ্দিন খিলজি চরিত্রে অভিনয় করে দর্শক-সমালোচকদের ভূয়সী প্রশংসা পেয়েছেন এ অভিনেতা।

বর্তমানে ‘গুল্লি বয়’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন করছেন। এছাড়া খুব শিগগির রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’ সিনেমার শুটিং শুরু করবেন এ অভিনেতা। এছাড়া ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয় নিয়ে একটি সিনেমাতেও দেখা যাবে রণবীরকে।

ডেইলি বাংলাদেশ/টিএএস