নিজের ছোট্ট সন্তানকে ওয়াশিং মেশিনে ঢোকালেন মা! অতঃপর...

ঢাকা, বুধবার   ০৮ এপ্রিল ২০২০,   চৈত্র ২৫ ১৪২৬,   ১৪ শা'বান ১৪৪১

Akash

নিজের ছোট্ট সন্তানকে ওয়াশিং মেশিনে ঢোকালেন মা! অতঃপর...

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:০৮ ১৮ ফেব্রুয়ারি ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ছোট শিশুরা দুষ্টমি করবে এইটাই স্বাভাবিক। তবে বড়দেরও খুব সাবধানতার সঙ্গে তাদের সামলাতে হয়। তবে এক দম্পতি নিজেদের ছোট্ট সন্তানটির সঙ্গে দুষ্টমি করতে গিয়ে পড়লেন মহাবিপদে!

খেলার ছলে ভয় দেখাতে ছোট্ট সন্তানটিকে পিতা-মাতা তাকে লন্ড্রির দোকানের এক ওয়াশিং মেশিনের ভেতর রাখলেন। এরপর দরজা বন্ধ করে দিলেন। এদিকে ওয়াশিং মেশিনে অটো-লক সিস্টেম থাকায় ওই দম্পতির এই দুষ্টমি পরিণত হয় কান্নায়। দরজা বন্ধ হওয়ার সঙ্গে সঙ্গে আপনা-আপনি চালু হয়ে যায় মেশিনটি।

শেষে তারা নিজেদের বোকামি বুঝতে পেরে পাগলের মতো ওয়াশিং মেশিনের দরজা খোলার চেষ্টা করেন। মা ছুটে গেলেন হলের বাইরে। চিৎকার করে সাহায্য চাইলেন। এরপর মা দরজা খোলার চেষ্টা করতে লাগলেন। তখন ছুটে সাহায্য চাইতে গেলেন পিতাও। এ সময় উপস্থিত বুদ্ধিসম্পন্ন এক ব্যক্তি ওয়াশিং মেশিনের প্রধান সংযোগটি বিচ্ছিন্ন করলেন। এরই মধ্যে সেখানে জড়ো হয়ে যায় বেশ কয়েকজন।

অবশেষে অনেক চেষ্টার পর ওয়াশিং মেশিনের দরজাটি খোলা সম্ভব হয়। পিতা সন্তানকে বের করে আনেন। মা ছেলেকে জড়িয়ে ধরলেন। সন্তানকে সুস্থ-সবল দেখতে পেয়ে পিতা-মাতা রীতিমতো বাকরুদ্ধ। পুরো দৃশ্যটি লন্ড্রির দোকানের ক্যামেরায় ধারণ করা হয়। যা ইউটিউবে ছাড়া হয় এই ভিডিও। এই ঘটনায় উপস্থিত জনতাও প্রথমে চিন্তায় পড়ে গিয়েছিলেন, পরে তারা শিশুটি সুস্থ-সবল দেখতে পেয়ে খুশি হন।

ডেইলি বাংলাদেশ/এএ