Alexa নিজের গানের ভিডিওতে প্রথমবার 

ঢাকা, সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ১ ১৪২৬,   ১৬ মুহররম ১৪৪১

Akash

নিজের গানের ভিডিওতে প্রথমবার 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:০৪ ৯ সেপ্টেম্বর ২০১৯  

রুনা লায়লা

রুনা লায়লা

উপমহাদেশের প্রখ্যাত গায়িকা, জীবন্ত কিংবদন্তি, যেভাবেই বলি না কেন, তিনি রুনা লায়লা। গানে গানে বাংলাদেশকে নিয়ে তিনি ঘুরে বেড়িয়েছেন বিশ্বমঞ্চে। চলচ্চিত্রের গানে মাঝেমধ্যে তাকে পাওয়া গেলেও অডিওর গানে বহু বছর ধরে তার দেখা নেই। চলতি বছরে আবারো নতুন গান নিয়ে ফিরছেন তিনি। সঙ্গে গানের মিউজিক ভিডিও। গানটির অন্যতম চমক ভিডিওতে মডেল হয়েছেন রুনা লায়লা নিজেই।

গানটির মাধ্যমে দীর্ঘ সঙ্গীত ক্যারিয়ারে প্রথমবার কোনো গানের ভিডিওতে মডেল হলেন এ গুণী শিল্পী। গানটির শিরোনাম ‘ফেরাতে পারিনি আর’। গানের কথা লিখেছেন কবির বকুল, সঙ্গীতায়োজন করেছেন রাজা কাশেফ। গানটির সুর করেছেন রুনা লায়লা নিজেই। ‘ধ্রুব মিউজিক স্টেশনে’র আয়োজনে মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। 

গানটির প্রসঙ্গে রুনা লায়লা বলেন, নিজের সুর করা গান, নিজের গাওয়া কোনো গানের মিউজিক ভিডিওতে এবারই প্রথম আমার অংশ নেয়া। যে কারণে ভীষণ ভালোলাগা কাজ করছে। সবাই আন্তরিকতা নিয়ে কাজ করেছে। ধন্যবাদ ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহকে। কারণ তারই আন্তরিক চেষ্টায় এ গানটি শ্রোতা দর্শকের সামনে আসতে যাচ্ছে। আমি আশাবাদী গানটি নিয়ে।

ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার কণ্ঠশিল্পী ধ্রুব গুহ জানান, শিগগিরই সব কাজ শেষ করে তাদের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে মিউজিক ভিডিওটি।

ডেইলি বাংলাদেশ/এনএ