নিজেকে নিজেই শেষ করে দিতে চেয়েছিলেন ‘আশিকি টু’ ছবির নায়ক! 

ঢাকা, বুধবার   ০১ এপ্রিল ২০২০,   চৈত্র ১৮ ১৪২৬,   ০৭ শা'বান ১৪৪১

Akash

নিজেকে নিজেই শেষ করে দিতে চেয়েছিলেন ‘আশিকি টু’ ছবির নায়ক! 

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৩৭ ২৯ জানুয়ারি ২০২০  

আদিত্য রায় কাপুর

আদিত্য রায় কাপুর

বলিউডের অভিনেতা আদিত্য রায় কাপুর বর্তমানে ব্যস্ত রয়েছেন মুক্তি প্রতিক্ষীত ছবি ‘মলং’র প্রচারণায়। এর অংশ হিসাবে একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হন আদিত্য। সেখানে এ অভিনেতা জানান, প্রথম প্রেমের বিচ্ছেদ হলে নিজেকে নিজেই শেষ করে দিতে চেয়েছিলেন। 

আদিত্য রায় কাপুর বলেন, যখন নবম শ্রেণিতে পড়তাম তখন প্রথম বিচ্ছেদ হয়। সেসময় পুরো ভেঙে পড়েছিলাম। মনে হয়েছিল, পৃথিবী যেন শেষ হয়ে যাচ্ছিলো। প্রথম বিচ্ছেদ কোনো ভাবেই মেনে নিতে পারছিলাম না। এমনো মনে হয়েছে, নিজেকে নিজেই শেষ করে দেই। 

আদিত্য আরো বলেন, ভালোবাসা আমার জীবনের একটি অন্যতম গুরুত্বপূর্ণ অংশ। সে পরিবারের ভালোবাসাই হোক কিংবা অন্য কারো। ভালোবাসা ছাড়া জীবন অপূর্ণ। 

নিজের বিচ্ছেদের কথা প্রকাশ্যে বললেও তার সাবেক প্রেমিকার বিষয়ে মুখ খুললেনি এ অভিনেতা। শুধু তাই নয় কারো নামও বলেননি তিনি। 

বলিউডে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করলেও ২০১২ সালে ‘আশিকি টু’ মুক্তির পর আলোচনায় আসেন আদিত্য। এরপর ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ও ‘ওকে জানু’ কিংবা ‘ফিতুর’ ছবিগুলোতে আদিত্যর অভিনয় মন কেড়ে নেয় দর্শকদের। 

এবার আদিত্যকে দেখা যাবে ‘মলং’ নামের সিনেমায়। এই সিনেমায় আদিত্যর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন দিশা পাটানি। এছাড়াও অনান্য চরিত্রে অভিনয় করেছেন অনিল কাপুর, কুণাল খেমুদের মতো তারকারা। 

ডেইলি বাংলাদেশ/এনএ