Alexa নিখোঁজ যুবকের লাশের সন্ধান দিল দুর্গন্ধ

ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৪ ১৪২৬,   ২১ রবিউল আউয়াল ১৪৪১

Akash

নিখোঁজ যুবকের লাশের সন্ধান দিল দুর্গন্ধ

কু‌ষ্টিয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:১৮ ২০ অক্টোবর ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

কু‌ষ্টিয়ার খোকসায় নিখাঁজের চারদিন পর তুষার নামে এক অটোচালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার বিকেলে উপজেলার গোপগ্রামের এক‌টি ধান ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তুষার আমলাবা‌ড়িয়া গ্রা‌মের খন্দকার আব্দুল হান্না‌নের ছে‌লে।

খোকসা থানার ওসি এবিএম মে‌হেদী মাসুদ জানান, বিকেলে গোপগ্রামের এক‌টি ধান ক্ষেত থেকে দুর্গন্ধ ছড়ায়। এ সময় স্থানীয় এক কৃষক গন্ধের কারণ খুঁজতে গিয়ে দেখেন যুবকের অর্ধগলিত মরদেহ। পরে তিনি পুলিশে খবর দেন। পুলিশ মরদেহটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি মে‌হেদী আরো জানান, নিহতের হাত ও পায়ের নখ তুলে নেয়া হয়ে‌ছে। এছাড়া নির্যাতনের আলামত রয়ে‌ছে। প্রাথমিক তদ‌ন্তে হত্যা বলে মনে হচ্ছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

তুষারের বাবা জানান, বুধবার সন্ধ্যায় তুষার বাড়ি থে‌কে বের হয়। রাত পর্যন্ত না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করা হলেও সন্ধান মেলেনি। তার সঙ্গে গ্রামের কারো কোনো বিরোধ ছিল না। নাবিলা নামে তার এক বছরের মেয়ে রয়ে‌ছে।

মা মাকসুদা জানান, স্থানীয় দুই যুবক ‌মোবাইল ও মেমোরি কার্ড চুরির অপবাদ দিয়ে তুষারের ওপর নির্যাতন চালায়। সে সময় তুষারকে হুমকি-ধমকি দিতো তারা। এ নিয়ে তুষার সব সময় মানসিক চাপে থাকতো। প্রতিদিন সন্ধ্যার আগেই অটো নিয়ে বাড়ি ফিরতো। মোবাইল নি‌য়ে বিরাধের জেরে তুষারকে হত্যা করা হয়ে‌ছে বলে তার দাবি।

ডেইলি বাংলাদেশ/এমআর