.ঢাকা, শনিবার   ২৩ মার্চ ২০১৯,   চৈত্র ৯ ১৪২৫,   ১৬ রজব ১৪৪০

নিখোঁজের ১৫ দিন পর শ্রমিকের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ১৭:২১ ১৪ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৭:২১ ১৪ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউপি শ্যামপুর এলাকায় ইছামতি নদী থেকে সোমবার দুপুরে এক নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

আব্দুল আওয়াল সদর উপজেলার সয়দাবাদ গ্রামের আনোয়ার মুন্সীর ছেলে। তিনি শিয়ালকোল গ্রামে শ্বশুরবাড়িতে বসবাস করছিলেন। 

সদর থানার ওসি মোহাম্মদ দাউদ বলেন, ৩০ ডিসেম্বর সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে যান আওয়াল। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। এ বিষয়ে নিহতের স্ত্রী চায়না খাতুন বাদী হয়ে থানায় জিডি করেন। পরে পুলিশ তদন্ত করে শিয়ালকোল এলাকার পিচ্চি সুলতানের মোবাইল ট্র্যাকিং করে পাওয়া তথ্যের ভিত্তিতে সোমবার দুপুরে ইছামতি নদী থেকে আওয়ালের মরদেহ উদ্ধার করে। 

ডেইলি বাংলাদেশ/জেডএম

শিরোনাম

শিরোনামএশিয়ান জোনাল দাবা চ্যাম্পিয়নশিপে শিরোপা জিতলেন ফাহাদ; বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন শিরোনামপুরান ঢাকার কেমিক্যাল গোডাউন সরাতে অভিযান চলবে; অনৈতিকভাবে কাউকে হয়রানি করা যাবে না: র‌্যাব মহাপরিচালক শিরোনামজামায়াতের মতো বিএনপিও একসময় নিঃশেষ হয়ে যাবে: হানিফ শিরোনামবিমানবন্দরে নিরাপত্তা বাড়ানো হবে; অস্ত্র নিয়ে প্রবেশকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী শিরোনামধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ডাকসু প্রতিনিধিদের শ্রদ্ধা শিরোনামবিরোধী দলীয় উপনেতার পদ থেকে জিএম কাদেরকে সরিয়ে রওশন এরশাদকে দায়িত্ব দিয়েছেন এইচ এম এরশাদ শিরোনামডাকসুর প্রথম কার্যকরী সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আজীবন সদস্য করার প্রস্তাব গৃহীত