Alexa নিক না থাকলে অন্য ‘অপশন’ খোঁজেন প্রিয়াঙ্কা

ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৭ ১৪২৬,   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

Akash

নিক না থাকলে অন্য ‘অপশন’ খোঁজেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:১১ ৩ নভেম্বর ২০১৯  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

নিক জোনাসের সঙ্গে ভালোভাবেই সংসার করছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তবে মাঝেমধ্যে সিনেমার শুটিং কিংবা বিভিন্ন অনুষ্ঠানের কারণে নিক থেকে দূরে থাকতে হয় তাকে। তাছাড়া নিকও নিজের কাজে অনেক সময় প্রিয়াঙ্কাকে ঘরে রেখেই বেরোন। কিন্তু এই আসা-যাওয়ার মাঝেও ‘প্রাইভেট টাইম’ কাটান প্রিয়াঙ্কা।

এক সাক্ষাত্‍কারে প্রিয়াঙ্কা নিজেই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন। বললেন, নিকের সঙ্গে না থাকলে, প্রায়ই তারা ফেসটাইম যৌনতাবিষয়ক আলাপ করে থাকেন। আর এভাবেই বজায় থাকে যৌন রসায়ন। ‘ওয়াচ হোয়াট হ্যাপেনস লাইভ উইথ অ্যান্ডি কোহেন’ শিরোনামের এক অনুষ্ঠানে বলেন, নিক না থাকলে আমি অন্য ‘অপশন’ খুঁজি। সে না থাকলেও যৌনতা উপভোগ আটকায় না।

এর ঠিক পরেই সবচেয়ে বিব্রতকর তথ্য ফাঁস হয়েছে নিক-প্রিয়াংকা সম্পর্কে! জানতে চেয়েছিলেন উপস্থাপক কোহেন- এত চকচকে শরীর, তুমিও কি নিকের শরীরের লোম তুলতে সাহায্য করো না কি? উত্তরে বলেন, একবারই করেছি! ওই যখন শরীরের পেছনের অংশে হাত যাচ্ছিল না তার।

শুধু ভারতে নয়, মার্কিন মুলুকেও পরিচিত প্রিয়াঙ্কা চোপড়া। নিজের কাজের পাশাপাশি সংগীতশিল্পী নিক জোনাসের স্ত্রী হয়ে সেই পরিচিতি পেল নতুন মাত্রা। তিনি সম্প্রতি এক ভিডিওতে বলেন, সারা দুনিয়ায় নারীদের দাপট দেখানোর জন্য কোনো পুরুষ মানুষের প্রয়োজন নেই। রানি হওয়ার জন্য আমাদের রাজার প্রয়োজন নেই। আমরা আমাদের পথ নিজেরাই বানিয়ে নিই। আর তা নিজস্ব স্টাইলে।

ডেইলি বাংলাদেশ/এনকে