নিকলীতে গাঁজা ও ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক

ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৯ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

নিকলীতে গাঁজা ও ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক

নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

 প্রকাশিত: ১৪:৪৭ ৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৪:৫৩ ৯ জানুয়ারি ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

কিশোরগঞ্জের নিকলীতে ১২০টি ইয়াবা ও ৩০০ পুড়িয়া গাঁজাসহ গেন্দু মিয়া ও মো. হবি মিয়া নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে নিকলী থানা পুলিশ। 

মঙ্গলবার রাতে নিকলী উপজেলার জারুইতলা ইউপির আঠার বাড়ীয়া বাড়ি থেকে গাঁজা বিক্রির সময় গেন্দু মিয়াকে আটক করা হয়। গেন্দু আঠার বাড়ীয়া গ্রামের ইন্নছ আলীর ছেলে

বুধবার সকালে সদর ইউপির কুর্শা কিতাব হাটি গ্রামে ইয়াবা বিক্রির সময় হবি মিয়াকে আটক করা হয়। হবি মিয়া কুর্শা কিতাব হাটি গ্রামের ছাবেদ আলীর ছেলে।

নিকলী থানার ওসি মো. নাছির উদ্দিন ভুইয়া বলেন, আটকরা দীর্ঘদিন ধরে জারুইতলা ও সদর ইউপিতে ইয়াবা, দেশীয় তৈরি মদ গাঁজাসহ মাদক বিক্রি করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয় । তাদের নামে নিকলী থানায় মাদক আইনে দুইটি পৃথক মামলা হয়েছে। দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

শিরোনাম

Bulletজাতীয় চলচ্চিত্র পুরস্কার- ২০১৯ ঘোষণা; শ্রেষ্ঠ চলচ্চিত্র- ন’ডরাই ও ফাগুন হাওয়ায়, শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম খান ও সুনেরাহ বিনতে কামাল Bulletখুলনায় সানা হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড Bullet৩১ ডিসেম্বরের মধ্যে প্রণোদনার ৯০ শতাংশ অর্থ বিতরণ হবে: গভর্নর Bulletধর্ষণ মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের তিন নেতার দুইদিনের রিমান্ড মঞ্জুর Bulletবাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গাদের কক্সবাজার থেকে ভাসানচরে স্থানান্তরের নিরাপত্তার দায়িত্ব পালন করছে র‍্যাব-৭ ও ১৫ Bulletভাসানচরে রোহিঙ্গা স্থানান্তরের প্রক্রিয়া শুরু, উখিয়া থেকে রোহিঙ্গাদের বহনকারী ১০টি বাস রওনা দিয়েছে Bulletবরিশালের মেহেন্দিগঞ্জে মা ও মেয়ের মরদেহ উদ্ধার