.ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০১৯,   চৈত্র ৫ ১৪২৫,   ১২ রজব ১৪৪০

নিকলীতে এনজিও কর্মকর্তার মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ

 প্রকাশিত: ১৬:৩১ ১৬ এপ্রিল ২০১৮   আপডেট: ১৩:৩৮ ৬ মার্চ ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

কিশোরগঞ্জে এক এনজিও কর্মকর্তার মরদেহ উদ্ধার হয়েছে।

রোববার রাতে উপজেলার ছাতিরচর বাজারে রংধনু সঞ্চয় ও সমবায় সমিতির কার্যালয় থেকে তার মরদেহ উদ্ধার করে এলাকাবাসী। নিহতের নাম সুলতান মিয়া। তিনি গুরুই পালপাড়া গ্রামের সাহেব আলীর ছেলে এবং রংধনু সঞ্চয় ও সমবায় সমিতির পরিচালক ছিলেন।

জানা গেছে, ছাতিরচর ও গুরুই এলাকায় দুটি অফিস নির্মাণ করে ঋণ কার্যক্রম পরিচালনা করতেন। রোববার চার লাখ টাকা নিয়ে ছাতিরচর কার্যালয়ে গিয়েছিলেন। ঘটনার পর থেকে ম্যানেজার হিজবুল্লাহকে পাওয়া যাচ্ছে না। হিজবুল্লাহ ছাতিরচর গ্রামের উত্তরপাড়ার মোহাম্মদ আলীর ছেলে। ধারণা করা হচ্ছে, তিনিই সুলতানকে হত্যা করে পালিয়ে গেছেন।

ওসি মো. নাসির উদ্দিন ভূঁইয়া জানান, পরিকল্পিতভাবে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ অভিযান চালাচ্ছে। কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ ঘটনায় নিহত সুলতানের বড় ভাইয়ের ছেলে রেজাউল কবির বাদী হয়ে হিজবুল্লাহকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এতে অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করা হয়।

ডেইলি বাংলাদেশ/জেডএম

শিরোনাম

শিরোনামরাঙ্গামাটির বাঘাইছড়ির ঘটনা তদন্তের পর দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা: চট্টগামে সিইসি, নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা দেবে ইসি শিরোনামক্রাইস্টাচার্চ হামলা: মরদেহ হস্তান্তর চলছে; এখনো কোনো বাংলাদেশির মরদেহ হস্তান্তর হয়নি শিরোনামসিঙ্গাপুরে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি কাল শিরোনামকুমিল্লায় হত্যা মামলায় খালেদা জিয়াকে দেয়া হাইকোর্টের জামিন স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষে আবেদন শিরোনামনর্দ্দায় সড়ক দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলাম, সুপ্রভাত পরিবহনের লাইসেন্স বাতিলের আশ্বাস শিরোনামরাঙ্গামাটি বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুরশে কান্তি তঞ্চঙ্গ্যা দুর্বৃত্তের গুলিতে নিহত শিরোনামরাজধানীর প্রগতি স্মরণীতে সড়ক দূর্ঘটনায় বিইউপির ছাত্র নিহত