Alexa নায়িকাকে পাত্তাই দিলেন না মুসলিম স্কলার

ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

নায়িকাকে পাত্তাই দিলেন না মুসলিম স্কলার

নিউজ ডেস্ক :: news-desk

 প্রকাশিত: ১৭:২৬ ২৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৬:০২ ৩১ জানুয়ারি ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আলজেরিয়ার বিশিষ্ট মুসলিম স্কলার শেখ শামসুদ্দীন আল জাযায়েরিকে বিয়ের প্রস্তাব দিয়ে হইচই ফেলে দিলেন দেশটির নায়িকা নাঈমা আবাবসা। 

জাযায়েরি সেই প্রস্তাব সবিনয়ে ফিরিয়েও দেন।

শেখ শামসুদ্দীন আল জাযায়েরি আলজেরিয়ার প্রভাবশালী টিভি চ্যানেল ‘শামস এফ এম’ এর একটি অনুষ্ঠানে আলোচনা করছিলেন। এমন সময় অনুষ্ঠানস্থলেই যাহিদা সাবিত নামের এক নারী সাংবাদিক আলজেরীয় নায়িকার বিয়ের প্রস্তাবটি শোনান শেখ শাসসুদ্দীন আল জাযায়েরিকে।

শেখ শামসুদ্দীন আল জাযায়েরি (ছবি সংগৃহীত)

অন্যদিকে শেখ এই প্রস্তাবটি প্রত্যাখ্যান করে বলেন যে, ‘আমি বিয়ে করেছি এবং আমার জীবনে সুখী, আমি নতুন স্ত্রী খুজঁছি না’। তবে তিনি এ নায়িকার হেদায়েত এবং তার জন্য একজন উত্তম স্বামীর দোয়া করেন -যিনি তাকে রক্ষা করবেন বলে কামনা করেন।

নায়িকা নাঈমা আবাবসা (ছবি সংগৃহীত)

তিনি তাকে স্বামী খোঁজার আগে তওবা করার এবং গান ছেড়ে দেওয়ারও আহবান জানান।

শেখ বলেন, বহু বছর আগে সংকটের মুখোমুখি হলে তিনি নাঈমা আবাবসার মালিকানাধীন একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টে বসবাসের প্রস্তাব পেয়েছিলেন। তবে তিনি এই প্রস্তাবের জন্য ধন্যবাদ জানিয়েছিলেন।

বেশ কয়েক বছর এই স্কলার ও নাঈমা আবাবসা একই ফ্লাইটে করে হজে যান। মূলত তখন থেকেই নাঈমা আবাবসা শেখ জাযায়েরি সম্পর্কে জানতে পারেন। সেই সফরটি ছিল দেশটির রাষ্ট্রপ্রধান আবদুল আজীজের সৌজন্যে।

এই পর্বটি প্রচারের কয়েক ঘণ্টা পর নাঈমা আবাবসা নিজের মুখে বিয়ের বিষয়টি উচ্চারণ করেন এবং বিয়েতে আগ্রহ প্রকাশ করেন। তিনি বলেন, তিনি শেখ শামসুদ্দীনকে শ্রদ্ধা করেন, তাকে ও তার পরিবারকেও চেনেন।

সূত্র: এরাবিক পোস্ট

ডেইলি বাংলাদেশ/আরএজে

Best Electronics
Best Electronics