Alexa নায়লা নাঈমের সান্নিধ্য পাবেন ৫০০ টাকায়! 

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

নায়লা নাঈমের সান্নিধ্য পাবেন ৫০০ টাকায়! 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০১ ২১ আগস্ট ২০১৯  

নায়লা নাঈম

নায়লা নাঈম

জীবে প্রেম করে যেই জন, সেই জন সেবিছে ঈশ্বর। স্বামী বিবেকানন্দর এ উক্তিটির মাধ্যমে বুঝিয়েছেন- সকল জীবের মাঝেই স্রষ্টার বসবাস। তাই জীবের সেবা করলেই স্রষ্টার সেবা করা হয়। এবার জীব সেবার জন্য বিশেষ এক উদ্যোগ নিয়েছেন আলোচিত মডেল, আইটেম গার্ল নায়লা নাঈম। বুধবার খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন তিনি নিজেই। 

ফেসবুকে এক স্ট্যাটাসে নায়লা নাঈম লিখেছেন- সর্বসাধারণের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে, আমি ১০ জন অপরিচিত বন্ধুর ফ্রেন্ড রিকোয়েষ্ট একসেপ্ট করবো এবং প্রতিটি ফ্রেন্ড রিকোয়েষ্ট এর জন্য ৫০০ টাকা করে চার্জ করবো। 

তবে এই টাকা লায়লা নাঈম নিজে নিবেন না, তিনি খরচ করবেন একটি অসুস্থ ঘোড়ার চিকিৎসার জন্য। ওই স্ট্যাটাসে অসুস্থ ঘোড়াটির একটি ভিডিও লিংকও সংযুক্ত করেছেন। এছাড়াও টাকা পাঠানোর জন্য দু’টি বিকাশ নাম্বারও দিয়েছেন তিনি এবং টাকা পাঠানোর পর নাম্বারের শেষের তিনটি ডিজিট ম্যাসেজ করতে বলেছেন লায়লা নাঈম। 

এদিকে, নাটক, টেলিছবি ও চলচ্চিত্রে লায়লা নাঈম অতিথি চরিত্রে হাজির হলেও এবার নাটকের প্রধান চরিত্রে অভিনয় করেছেন। নাম ‘ড্যাশিং গার্লফ্রেন্ড’। আসাদুজ্জামান সোহাগের চিত্রনাট্যে কে এম নাঈম পরিচালিত এই নাটকে তার সহশিল্পী হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় মুখ অ্যালেন শুভ্র। শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে এটি প্রচার হবে।

ডেইলি বাংলাদেশ/এনএ/টিএএস