নাসিমের ব্রেইন স্ট্রোক, জরুরি অস্ত্রোপচার
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=185793 LIMIT 1

ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৮ ১৪২৭,   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

নাসিমের ব্রেইন স্ট্রোক, জরুরি অস্ত্রোপচার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:১৩ ৫ জুন ২০২০   আপডেট: ১৯:১৪ ৫ জুন ২০২০

মোহাম্মদ নাসিম-ফাইল ছবি

মোহাম্মদ নাসিম-ফাইল ছবি

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের ব্রেইন স্ট্রোক হয়েছে। রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে এখন তার জরুরি অস্ত্রোপচার চলছে। দেশবাসীর কাছে তার জন্য দোয়া চেয়েছে পরিবার।

শুক্রবার ভোররাতে তার ব্রেইন স্ট্রোক হয়। আওয়ামী লীগের দফতর সম্পাদক বিল্পব বড়ুয়া ডেইলি বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, গতকাল বৃহস্পতিবার তার অবস্থার উন্নতি হলেও আজ ব্রেইন স্ট্রোক হওয়ায় অবস্থার অবনতি ঘটে।

এর আগে সোমবার হঠাৎ শ্বাসকষ্ট দেখা দিলে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে নাসিমকে নিয়ে যান পরিবারের সদস্যরা। সেখানে জরুরি ভিত্তিক অক্সিজেন দিলে তার শারীরিক অবস্থা উন্নতি হয়। পরে ডাক্তাররা তার করোনা টেস্ট করলে করোনা পজিটিভ বলে জানান তারা।

মোহাম্মদ নাসিম আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য। আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের মুখপাত্রও তিনি। ২০১৪ সালের সংসদ নির্বাচনের পর আওয়ামী লীগ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পান মোহাম্মদ নাসিম। এর আগে ১৯৯৬–২০০১ সালের আওয়ামী লীগ সরকারের সময় একাধিক মন্ত্রণালয়ে দায়িত্ব পালন করেন তিনি।

ডেইলি বাংলাদেশ/জাআ/আরএইচ/এসআই