.ঢাকা, শুক্রবার   ২২ মার্চ ২০১৯,   চৈত্র ৮ ১৪২৫,   ১৫ রজব ১৪৪০

নালিতাবাড়ীতে মনোনয়ন প্রত্যাশী শিল্পপতি মোশারফ

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি

 প্রকাশিত: ২০:২৯ ১২ জানুয়ারি ২০১৯   আপডেট: ২০:২৯ ১২ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদের নির্বাচনে অংশ গ্রহণের জন্য আওয়ামী লীগের অনেকেই দলীয় মনোনয়ন পাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেছেন।

এমন প্রত্যাশা ব্যক্ত করে নিজের অবস্থান জানালেন তরুণ শিল্পপতি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোশারফ হোসেন। 

মোশারফ হোসেন বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি একজন প্রার্থী। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আমার উপর অর্পিত দায়িত্ব ও দলীয় কার্যক্রম অত্যন্ত স্বচ্ছ এবং সততার সঙ্গে করতে আপ্রাণ চেষ্টা করে চলেছি আমি। মাঠ পর্যায়ের নেতাকর্মীদের বিপদে আপদে ও যে কোনো সমস্যা নিয়ে আমার কাছে আসলে তা সমাধানের চেষ্টা করেছি।

তৃণমূলের নেতাকর্মী ও সাধারণ মানুষের ভালবাসা এবং দোয়া রয়েছে আমার প্রতি। আমি আশা করি দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমার বিশ্বাস নালিতাবাড়ীর সর্বস্তরের জনগণ বিপুল ভোটে আমাকে নির্বাচিত করবে। আমি সবাইকে সঙ্গে নিয়ে রাজনীতির মাঠে প্রতিপক্ষের সঙ্গে লড়াই করে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদটি ছিনিয়ে আনব। তবে তা হবে দলীয় মনোনয়ন প্রাপ্তি সাপেক্ষে। কারণ আমি দলের বাইরে গিয়ে নির্বাচন করব না।

এদিকে, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দুইবারের নির্বাচিত রাজনগর ইউপি চেয়ারম্যান ফারুক আহমেদ বকুল বলেন, সাংগঠনিক সম্পাদক হিসেবে আমি দলের গুরুত্বপূর্ণ কাজ করেছি। মাঠ পর্যায়ে নেতাকর্মীদের সঙ্গে আমার যোগাযোগ ভালো। তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমি আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইব। 

অপরদিকে, নালিতাবাড়ী উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান (মহিলা) আছমত আরা আছমা আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে সবার দোয়া প্রার্থনা করে চলেছেন।

আসন্ন নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাবেক ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের অনেক নেতার নাম শোনা যাচ্ছে। এরমধ্যে সাধারণ সম্পাদক সাবেক যুব ও ছাত্রনেতা ফজলুল হক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র মুক্তিযোদ্ধা আব্দুল হালিম উকিল, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী। এছাড়া জেলা জাতীয় পার্টির সহসভাপতি শওকত সাঈদের নাম মহাজোট প্রার্থী হিসেবে শোনা যাচ্ছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ