নারী শ্রমিককে পালাক্রমে ধর্ষণ, গ্রেফতার ২

ঢাকা, বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০,   চৈত্র ২০ ১৪২৬,   ০৯ শা'বান ১৪৪১

Akash

নারী শ্রমিককে পালাক্রমে ধর্ষণ, গ্রেফতার ২

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:২৬ ২৫ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ২৩:৩১ ২৫ ফেব্রুয়ারি ২০২০

গ্রেফতার খোকন ও আনিস

গ্রেফতার খোকন ও আনিস

কুমিল্লা ইপিজেডে কর্মরত এক নারী শ্রমিককে পালাক্রমে ধর্ষণের অভিযোগে চারজনের বিরুদ্ধে বুড়িচং থানায় একটি মামলা হয়েছে। এ ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে দুই ধর্ষককে গ্রেফতার করেছে।

গ্রেফতাররা হলো বুড়িচং উপজেলার বাগিলরা গ্রামের আবুল হাশেমের ছেলে মো. খোকন মিয়া ও চান্দিনা উপজেলার রানীরচর গ্রামের মো. মহসিন মিয়ার ছেলে মো. আনিস। পুলিশ তাদের মঙ্গলবার কুমিল্লা আদালতে পাঠিয়েছে।

কুমিল্লা ইপিজেডে কর্মরত এক নারী শ্রমিকের সঙ্গে কোটবাড়ী এলাকার বিল্লাল হোসেন নামে এক যুবকের মোবাইল ফোনে পরিচয় হয়। মোবাইল ফোনে পরিচয়ের সূত্রধরে সোমবার সকালে কোটবাড়ী এলাকায় দেখা করে উভয়ে। কোটবাড়ী এলাকায় ঘোরাঘুরি শেষে দুপুর ১২টায় ওই নারীকে নিয়ে বিল্লাল হোসেন বুড়িচং উপজেলার ময়নামতি রানীর বাংলো এলাকায় আসে।

সেখানে বিল্লাল হোসেনের সঙ্গে আরো তিন যুবক একত্র হয়ে তাকে পাশের একটি ঝোপের মধ্যে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে ধর্ষণকারীরা পালিয়ে গেলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়।

এ ঘটনায় রাতেই ধর্ষিতা বাদী হয়ে চারজনের নামে বুড়িচং থানায় একটি মামলা  করে।

মামলার প্রেক্ষিতে বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ির এসআই নন্দন চন্দ্র সরকার অভিযান চালিয়ে মামলার ৩ ও ৪ নম্বর আসামিকে আটক করে।


 

ডেইলি বাংলাদেশ/জেএইচ