নারীদের যেসব গুণে পুরুষের আকর্ষণ বেশি
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=119777 LIMIT 1

ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭,   ২২ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

নারীদের যেসব গুণে পুরুষের আকর্ষণ বেশি

ফিচার ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:০৮ ১৬ জুলাই ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নারীর প্রতি পুরুষ আকৃষ্ট হবে এটাই স্বাভাবিক। তবে সব ধরণের নারীর প্রতিই যে একই আকর্ষণ থাকবে তা নয়। নারীদের কিছু কিছু গুণ থাকে যা পুরুষদের বাধ্য করে তার প্রতি আকৃষ্ট হতে। মনের মতো প্রেমিকা বা স্ত্রী পেতে সব পুরুষই চায়। 

চলুন জেনে নেয়া যাক পুরুষরা ঠিক কি কি গুণ দেখে নারীদের প্রতি আকৃষ্ট হয়-

১. যেসব নারীদের অভিযোগ করার অভ্যাস কম থাকে তাদের প্রতি পুরুষরা বেশি আকৃষ্ট হয়। কথায় কথায় খুঁত ধরা, এইটা সেইটা নিয়ে অভিযোগ করা, অল্পতে কান্না করা ইত্যাদি স্বভাবের নারীদের পুরুষরা পছন্দ করেন না। এই স্বভাবগুলো যাদের মধ্যে থাকে না তারা যেকোনো কিছু নিয়েই খুশি থাকতে পারে। তাই তারা পুরুষের কাছেও পছন্দনীয়।  

২. হাসিখুশি মুখ সব পুরুষেরই পছন্দের। সবসময় যে নারীরা হাসে তাদের সাথে জীবন সুখে কাটে বলেই সব পুরুষের ধারণা।

৩. সহজেই অন্যের সাথে মিশতে পারা নারীদের পুরুষরা বেশি পছন্দ করে। কারণ এই ধরণের নারীদের মধ্যে কোনো অহংকার থাকে না। তারা সবাইকে আপন করে নিতে জানে। যার ফলে সংসারে সুখ শান্তি বজায় থাকে।

৪. জীবনে ভালো-মন্দ থাকবেই। তাই তা ব্যালান্স করে চলাটা খুব জরুরি। সবসময় কারোর ভুল ধরা নয়, ভালো অভ্যেসেরও বাহবা দিতে হয়। তা যেকোনো কিছু নিয়েই হতে পারে। এরকম মানসিকতা যে নারীদের থাকে তাদের প্রতি পুরুষরা খুব সহজেই আসক্ত হয়।

৫. যেসব নারীরা শুধুমাত্র নিজের ভালোটাই চিন্তা করে না, সবার ভালোমন্দ থেকে শুরু করে সমাজ-রাজনীতি এবং অর্থনীতি এই সব বিষয়েই যারা কথা বলতে  স্বাচ্ছন্দ্যবোধ করে তাদের প্রতি পুরুষরা বেশি আসক্ত হয়।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ