নারীদের জন্য সুখবর দিল আমেরিকার তিনটি কসমেটিক্স ব্র্যান্ড!
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=118091 LIMIT 1

ঢাকা, রোববার   ০৯ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৬ ১৪২৭,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

নারীদের জন্য সুখবর দিল আমেরিকার তিনটি কসমেটিক্স ব্র্যান্ড!

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৮ ৯ জুলাই ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

নারীরা বেশ ফ্যাশন সচেতন হয়। সবকিছুর পাশাপাশি ফ্যাশনের প্রতি তারা একটু অতিরিক্ত সচেতনতা অবলম্বন করে থাকে। তাই নারীদের কথা ভেবে, তাদের কাছে গুণগত মানসম্পন্ন প্রসাধনী সামগ্রী পৌঁছে দেয়ার লক্ষ্যে আমেরিকার স্বনামধন্য তিনটি কসমেটিক্স ব্র্যান্ড নিওর, জরডানা, মিলানি তাদের পণ্য বাংলাদেশের বিপননের দায়িত্ব দিয়েছে কারনেসিয়া নামের একটি প্রসাধনী বিক্রয়কারী প্রতিষ্ঠানের কাছে। ফ্যাশন সচেতন নারীদের জন্য সুখবর হলো তারা এই প্রতিষ্ঠানটির মাধ্যমেই খুব সহজেই পাবেন আমেরিকার ওই প্রতিষ্ঠানগুলোর পণ্য।

৪ জুলাই, বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর ঢাকার ধানমন্ডির ফোর সিজন্স রেস্টুরেন্টে এ বিষয়ে প্রতিষ্ঠানের কর্তাব্যক্তিদের মধ্যে একটি আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর হয়েছে। নিওর, জরডানা, মিলানি এই তিনটি কসমেটিকস প্রতিষ্ঠানের সঙ্গে কারনেশিয়ার হয়ে চুক্তিপত্রে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী মো. শাখাওয়াত হোসেন, সৈয়দ আহমেদ ওসামা ও মো. আসিফুল হক। ভোক্তাদের কথা ভেবেই এ সিদ্ধান্ত নেয়া। কারণ ভোক্তারা মানসম্পন্ন পণ্য ব্যবহার করুক এটাই তাদের কাম্য। তাছাড়া ভালো এই পণ্যগুলোর চাহিদাও বাজারে সব থেকে বেশি।

ডেইলি বাংলাদেশ/এএ