Alexa নারায়ণগঞ্জে পুলিশি অভিযানে ধরা খেলেন ১৪ জন

ঢাকা, শনিবার   ১৮ জানুয়ারি ২০২০,   মাঘ ৪ ১৪২৬,   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

নারায়ণগঞ্জে পুলিশি অভিযানে ধরা খেলেন ১৪ জন

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:২৫ ১৫ ডিসেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নারায়ণগঞ্জে পুলিশি অভিযানে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার বিকেল থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে এক কেজি গাঁজা, ওয়ারেন্ট ও সন্দেহজনকভাবে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, এসপির নির্দেশে ফতুল্লা থানা পুলিশ এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের বাড়িতে অভিযান চালানো হয়।

গ্রেফতাররা হলেন- ঢাকা জেলার যাত্রাবাড়ি থানাধীন রেললাইন বস্তি এলাকার আনসার মণ্ডলের ছেলে রায়হান এবং মো. আলীমের ছেলে আকাশ। ওয়ারেন্টভুক্ত আসামি জাহাঙ্গীর হোসেনের ছেলে জাহিদ।

ফতুল্লা থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. মিজানুর রহমান ও ইন্সপেক্টর (অপারেশন) মো. শাখাওয়াত হোসেনসহ থানার এসআই ও এএসআইসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ফতুল্লার মাসদাইরে চিহ্নিত মাদক ব্যবসায়ী জামিলা, পারুলী, পারভেজ গাবতলী ইসদাইর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী রকির বাসায় অভিযান চালায়। পাশাপাশি চাঁনমারী বস্তিসহ ও নয়ামাটি এলাকার মাদক ব্যবসায়ী মোফাজ্জল হোসেন চুন্নুর বাসায়ও অভিযান চালায়। অভিযানের বিষয়ে টের পেয়ে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী চুন্নু পালিয়ে যান।

রাত সাড়ে ৭টায় ফতুল্লা রেলস্টেশন এলাকায় আরেক অভিযানে কিশোর গ্যাং সন্দেহে পাঁচ যুবককে আটক করা হয়। তারা হলো- জাহাঙ্গীর আলমের ছেলে রাকিবুল ইসলাম, আবুল কালামের ছেলে হৃদয়, ওমর আলীর ছেলে সায়ন, আবু সামার ছেলে মোস্তাকিন এবং তোতা প্যাদার ছেলে হাসান।

এ সময় পিলকুনি এলাকা থেকে মাদকের সঙ্গে সংশ্লিষ্টতা সন্দেহে ছয়জনকে আটক করা হয়। তারা হলেন, প্রেম চাঁনের ছেলে কমল চন্দ্র, আবুল কাশেমের ছেলে সবুজ, রফিকের ছেলে আলমগীর হোসেন, ফরিদ মিয়ার ছেলে শরিফ মিয়া, মজিবরের ছেলে আওলাদ হোসেন, হাসান আলীর ছেলে মো. সানী।

এখনো পুলিশি অভিযান অব্যাহত আছে বলে জানান ওসি মো. আসলাম হোসেন ও ইন্সপেক্টর (তদন্ত) মো. মিজানুর রহমান। তবে আটকদের যাচাই-বাছাই ও এলাকায় জিজ্ঞাসাবাদ করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম