Alexa নারায়ণগঞ্জে ট্রলার ডুবি, একজনের মরদেহ উদ্ধার

ঢাকা, সোমবার   ২২ জুলাই ২০১৯,   শ্রাবণ ৭ ১৪২৬,   ১৮ জ্বিলকদ ১৪৪০

নারায়ণগঞ্জে ট্রলার ডুবি, একজনের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ প্র‌তি‌নি‌ধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৭ ১১ মার্চ ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে শ্রমিকবাহী ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ একজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা। 

সোমবার দুপুরে ফতুল্লার ধর্মগঞ্জ এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়। একই সঙ্গে ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করা হয়। নিহতের নাম সত্যেন্দ্র দাস (৫৫)। সে ফতুল্লার পাগলা এলাকার বাসিন্দা।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন বলেন, সকাল ৬টা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিসহ আট সদস্যের একটি দল উদ্ধার কাজ শুরু করে। বেলা সাড়ে ১২টায় ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করা হয়। পরে ওই ট্রলার থেকে নিখোঁজ সত্যেন্দ্র দাসের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর জন্য পুলিশের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

তিনি আরো জানান, রোববার রাত ৮টায় মুন্সিগঞ্জের কুইচ্চামারা ঘাটে বালু তোলার কাজ শেষ করে একটি ট্রলারে ৫০ থেকে ৬০ জন শ্রমিক ফতুল্লার পাগলায় ফিরছিল। ধর্মগঞ্জ এলাকায় ট্রলারটি পৌঁছালে মুন্সিগঞ্জগামী একটি বালুবাহী বাল্কহেডের ধাক্কায় তাদের ট্রলারটি ডুবিয়ে যায়। এসময় ৪০ থেকে ৪৫জন সাঁতরে তীরে উঠে। রাতে ধারণা করা হয় ১০জন নিখোঁজ রয়েছে। তবে সোমবার সকালে শুধুমাত্র একজন নিখোঁজের দাবি করেন স্বজনরা। অন্যরা সাঁতরে তীরে উঠে রাতেই বাড়ি ফিরেছে। তাই নিখোঁজ না থাকায় উদ্ধার কাজ সমাপ্ত করা হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ