নামাজ পড়তে গিয়ে গুলিসহ পিস্তল খোয়ালেন এসআই
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=112954 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ৩০ ১৪২৭,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

নামাজ পড়তে গিয়ে গুলিসহ পিস্তল খোয়ালেন এসআই

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৪১ ১৯ জুন ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নামাজ পড়তে গিয়ে গুলিসহ পিস্তল খোয়ালেন ভোটকেন্দ্রে দায়িত্ব পালনকারী নাজমুল হক নামে পুলিশের এক এসআই।

মঙ্গলবার দুপুরে খুলনার ডুমুরিয়া উপজেলার বানিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

একই সঙ্গে এ ঘটনার পর দিঘলিয়া থানা পুলিশের এসআই নাজমুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। জেলা পুলিশের এসপি এস এম শফিউল্লাহর নেতৃত্বে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এসআই নাজমুল হক জানান, বেলা আড়াইটার দিকে একটি ব্যাগের ভেতরে গুলিভর্তি পিস্তল রেখে নামাজ পড়তে যান। নামাজ শেষে এসে দেখেন তার ব্যাগ থাকলেও পিস্তল ও গুলি নেই।

খুলনার এসপি এসএম শফিউল্লাহ জানান, এসআই নাজমুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। অস্ত্র ও গুলি খোয়া যাওয়ার ঘটনায় রাজমিস্ত্রির সহকারী বুলবুল খা ও বিদ্যালয়ের দফতরি সঞ্জীব কুমার রাহাকে আটক করা হয়েছে।

মঙ্গলবার খুলনার ডুমুরিয়া উপজেলা পরিষদের নির্বাচন হয়। সেই নির্বাচনে দায়িত্ব পালন করতে সেখানকার একটি ভোটকেন্দ্রে যান দিঘলিয়া থানা পুলিশের এসআই নাজমুল হক।

ডেইলি বাংলাদেশ/জেএইচ