Alexa নানা পাটেকারের বাড়িতে অঘটন, নামল শোকের ছায়া!

ঢাকা, রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৩০ ১৪২৬,   ১৭ রবিউস সানি ১৪৪১

নানা পাটেকারের বাড়িতে অঘটন, নামল শোকের ছায়া!

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ১৫:২৫ ৩০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৫:২৫ ৩০ জানুয়ারি ২০১৯

নানা পাটেকার

নানা পাটেকার

চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকারের মা নির্মলা পাঠেকর। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৯ বছর। মঙ্গলবার রাতে মুম্বইয়ের ওশিওয়াড়ায় নির্মলা পাঠেকরের শেষকৃত্য সম্পন্ন হবে।

জানা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন নানা পাটেকারের মা। ফলে অভিনেতা এবং তার পরিবার মুম্বইয়ের মুরাদেই তার মায়ের কাছে থাকতে শুরু করেন। 

কিন্তু, আচমকাই নির্মলা পাঠেকরের মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে। জানা যাচ্ছে, মায়ের মৃত্যুর সময় বাড়িতে ছিলেন না অভিনেতা। 

এদিকে অভিনেত্রী তনুশ্রী দত্তের যৌন হেনস্থার অভিযোগের ভিত্তিতে এই মুহূর্তে বলিউডের বেশ কিছু প্রজেক্ট থেকে বেরিয়ে এসেছেন নানা পাটেকার। যার মধ্যে অক্ষয় কুমারের ‘হাউজফুল ৪’ অন্যতম। 

তবে #মিটু-র ভিত্তিতে ইতোমধ্যেই আদালতে ছোটাছুটি করছেন বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা। বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে একেবারেই নারাজ তিনি। শিগগিরই গোটা বিষয়টি সবার সামনে উঠে আসবে বলে ইঙ্গিত দিয়েছেন নানা পাটেকার।

প্রসঙ্গত, ২০০৭ সালে ‘হর্ন ওকে প্লিস’-এর সেটে অভিনেত্রী তনুশ্রী দত্তকে হেনস্থা করেন বলে অভিযোগ ওঠে নানা পাটেকারের বিরুদ্ধে। শুধু তাই নয়, নানার ঈঙ্গিতের কারণেই ওই সময় তনুশ্রী দত্তের গাড়ি ভাংচুর করা হয়। বাড়িতেও হামলা চালানো হয় বলে অভিযোগ করেন অভিনেত্রী।

ডেইলি বাংলাদেশ/টিএএস