নাতাশাকেই বিয়ে করছেন বরুণ ধাওয়ান!
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=80065 LIMIT 1

ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৯ ১৪২৭,   ০৬ সফর ১৪৪২

নাতাশাকেই বিয়ে করছেন বরুণ ধাওয়ান!

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ১৬:৪৫ ২৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৭:০০ ২৯ জানুয়ারি ২০১৯

বরুণ ধাওয়ানের সঙ্গে নাতাশা দালাল

বরুণ ধাওয়ানের সঙ্গে নাতাশা দালাল

বর্তমান বলিউডের জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান। শোনা যাচ্ছে এই তারকা এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। পাত্রী তার অনেক দিনের বন্ধু নাতাশা দালাল। বিয়ের জন্য নাকি এ অভিনেতা এরইমধ্যে কেনাকাটাও শুরু করেছেন।

জানা গেছে, নিজের জীবনের এই বিশেষ দিনটিকে মনের মতো করে সাজিয়ে তুলতে চান বরুণ। তবে ইদানিং বলিউড তারকাদের যেভাবে দেশের বাইরে বিয়ে করার হিড়িক লেগেছে, সেদিকে পা বাড়াচ্ছেন না বরুণ ধাওয়ান। পরিবার আর ঘনিষ্ঠদের সঙ্গে নিয়ে তারা বিয়ের পিঁড়িতে বসতে চান।

তবে বিয়ে নিয়ে সংবাদমাধ্যমের কাছে কোনো মন্তব্য করেননি বরুণ ধাওয়ান কিংবা নাতাশা দালাল। সম্প্রতি ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে বরুণকে প্রশ্ন করা হয়, তিনি কাকে বিয়ে করবেন। এক মুহূর্ত দেরি না করে বরুণ সেখানে নাতাশা দালালের নাম বলেন।

চলচ্চিত্রে বরুণ ধাওয়ানের শুরুটা ২০১০ সালে। ওই বছর ‘মাই নেম ইজ খান’ ছবিতে তিনি ছিলেন সহকারী পরিচালক। তবে তিনি অভিনয় শুরু করেছেন আরো দুই বছর পর। তার প্রথম ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’। এরপর এক ডজন ছবিতে অভিনয় করেছেন। তার অভিনীত সর্বশেষ ছবি ‘সুই ধাগা’ মুক্তি পেয়েছে গত বছরের ২৮ সেপ্টেম্বর। 

ডেইলি বাংলাদেশ/এনএ