.ঢাকা, সোমবার   ২৫ মার্চ ২০১৯,   চৈত্র ১১ ১৪২৫,   ১৮ রজব ১৪৪০

নাটোরে সিংড়া বিএনপির নেতাকর্মীরা উজ্জীবিত

নাটোর প্রতিনিধি

 প্রকাশিত: ১৯:০৮ ১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৪:০৩ ৬ মার্চ ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

একাদশ সংসদ নির্বাচনে নাটোর-৩ (সিংড়া)আসনে দাউদার মাহমুদ বিএনপির দলীয় মনোনয়ন পাওয়ায় উৎসবে মেতেছে বিএনপি জোটের নেতাকর্মীরা। অনেক দিন পর আনন্দে উজ্জীবিত তারা। তৃণমূল নেতাকর্মীরা থেকে শুরু করে বিভিন্ন পদধারী নেতাকর্মীদের মাঝে ভেসে উঠেছে উৎসবের জোয়ার। এ আসনের তৃণমূলের অনেক নেতাকর্মী বলেন, সৎ, যোগ্য ও পরিশ্রমী সাবেক ছাত্রনেতা দাউদার মাহমুদ। 

সিংড়া উপজেলার গ্রামে-গঞ্জে, পাড়া-মহল্লায়, মাঠে-ময়দানে ব্যাপক গণসংযোগ ও যোগাযোগ রেখে জনগণের আস্থা অর্জন করেছেন তিনি। দাউদার মাহমুদ সিংড়া পৌর ছাত্রদলের সাবেক আহবায়ক,সরকারী গোল-ই আফরোজ কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি, উপজেলা ছাত্রদলের পর পর ২বার সাধারণ সম্পাদক ছিলেন। উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও পৌর বিএনপির সভাপতি হিসেবে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করে বর্তমানে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা ২০দলীয় জোটের সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন।

দাউদার মাহমুদ বলেন,দীর্ঘ ২২ বছর যাবৎ আমি বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। ছাত্র রাজনীতি ও বিএনপির দুঃসময়ে দলের নেতাকর্মীদের পাশে থেকেছি। অবহেলিত চলনবিলবাসীর চাহিদা পূরণে আমি সবসময় মাঠে আছি। আমার বিশ্বাস সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিত নাটোর-৩ আসন বেগম খালেদা জিয়াকে উপহার দিতে পারবো। 

ডেইলি বাংলাদেশ/জেডএম