নাটোরে পুকুর খননে ইউএনের অভিযান
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=80169 LIMIT 1

ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৭ ১৪২৭,   ০৪ সফর ১৪৪২

নাটোরে পুকুর খননে ইউএনের অভিযান

নাটোর প্রতিনিধি

 প্রকাশিত: ২০:৪৯ ২৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ২০:৪৯ ২৯ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

 

নাটোরে মঙ্গলবার অবৈধভাবে পুকুর খননের দায়ে দুটি মাটি কাটার এস্কেভেটর ও ১৬টি ট্রাক্টর জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। সদর উপজেলার হরিশপুর ইউপির রাজাপুর গ্রামে তিনটি ফসলি জমিতে এ অভিযান চালানো হয়। 

ইউএনও জেসমিন আক্তার বানু বলেন, মঙ্গলবার হরিশপুর ইউপির রাজাপুর গ্রামে অভিযান চালানো হয়। এসময় ওই এলাকার সাত্তার ভূঁইয়া তার ১২বিঘা জমির উপর অবৈধভাবে পুকুর খনন করছিল। এসময় দুটি এস্কেভেটর (ভেকু) মেশিন এবং মাটি বহনের ১৬টি ট্রাক্টর জব্দ করা হয়। এরআগেও পুকুর খননের সময় সহকারী কমিশনার (ভূমি) এসে জমির মালিককে নিষেধ করেছেন। কিন্তু নিষেধ অমান্য করে খনন চালাচ্ছিল। তবে অভিযানের সময় তাকে পাওয়া যায়নি। 

এসময় উপস্থিত ছিলেন- অভিযানে নাটোর ক্যাম্পের র‌্যাব সদস্য, স্থানীয় ইউপি সদস্য এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা।

ডেইলি বাংলাদেশ/আরএম