নাটকেই ব্যস্ত তাহসান

ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০১৯,   আষাঢ় ৪ ১৪২৬,   ১৩ শাওয়াল ১৪৪০

নাটকেই ব্যস্ত তাহসান

বিনোদন প্রতিবেদক- ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫৮ ১৯ মে ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বেশ কিছু দিন ছোট পর্দায় দেখা মেলেনি অভিনেতা-সঙ্গীত শিল্পী তাহসানকে। এর কারণ বড় পর্দায় অভিষেক। নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘যদি একদিন’ ছবিতে কাজের জন্য ছোট পর্দা থেকে কিছু দিনের বিরতিতে ছিলেন। আবারো নাটকে নিয়মিত হচ্ছেন এই অভিনেতা। আসছে ঈদে নির্মাতা মাবরুর রশীদ বান্নাহর নির্দেশনায় দুটি নাটকে দেখা যাবে তাহসানকে। নাটক দুটি হলো- ‘আঙুলে আঙুল’ ও ‘যতন করে রেখো’। 

এই দুটি নাটকেই তাহসানের সঙ্গে জুটি বেঁধেছেন আরেক দর্শকপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এরমধ্যে সম্প্রতি রাজধানীর উত্তরা ও রূপগঞ্জে ‘আঙুলে আঙুল’ নাটকটির শুটিং শেষ হয়েছে। আর ২৭ থেকে ২৯ মে হবে ‘যতন করে রেখো’র শুটিং। দুই গল্পই রচনা করেছেন পরিচালক নিজেই।

‘আঙুলে আঙুল’ নাটকে তাহসান-তিশা ছাড়াও আরো অভিনয় করেছেন সাগর হুদা, ইভান সাইর, ইমু প্রমুখ। এতে ‘কথা দিলাম’ শিরোনামের একটি গানও ব্যবহার করা হয়েছে। এতে কণ্ঠ দিয়েছেন সঙ্গীতশিল্পী ইমরান ও কণা। নাটক দু’টিই বেসরকারি টেলিভিশন বাংলাভিশনের ঈদের অনুষ্ঠানমালায় প্রচার হবে।

এছাড়াও তাহসান সম্প্রতি  ‘প্রেমে পড়া বারণ’ শিরোনামের আরো একটি নাটকে অভিনয় করেছেন। এই নাটকটি পরিচালনা করেছেন পনির খান। নাটকের বাহিরেও আসছে ঈদে শ্রোতা-দর্শকদের জন্য নতুন কয়েকটি গান নিয়ে আসছেন তাহসান। তবে নতুন গানের বিস্তারিত বিষয় শ্রোতাদের জন্য চমক হিসেবে রেখেছেন তিনি।

ডেইলি বাংলাদেশ/এনএ