নাটকীয় ম্যাচে পয়েন্ট খোয়াল ম্যানইউ
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=80355 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭,   ২২ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

নাটকীয় ম্যাচে পয়েন্ট খোয়াল ম্যানইউ

স্পোর্টস ডেস্ক

 প্রকাশিত: ১৭:০২ ৩০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৬:৪৬ ৩১ জানুয়ারি ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে নিচের সারির দল বার্নলির বিপক্ষে ২-২ গোলে ড্র করে পয়েন্ট হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। নতুন অন্তর্বর্তীকালীন কোচ ওলে গানার সোলসকায়ারের অধীনে টানা ছয় ম্যাচ জেতার পর এই প্রথম পয়েন্ট হারাল ম্যানচেস্টার ইউনাইটেড।

ম্যানচেস্টার ইউনাইটেডের বেশ দুর্দশায় কাটছিল। সাবেক কোচ হোসে মরিনিয়োর অধীনে দলটি ধীরে ধীরে অতল গহ্বরে হারিয়ে যাচ্ছিল। ত্রাতা হয়ে উদ্ধার করলেন ইউনাইটেডেরই সাবেক তারকা খেলোয়াড় সোলসকায়ার। তার অধীনে প্রথম ম্যাচ থেকেই নিজেদের ফিরে পাচ্ছিল ম্যানচেস্টার। তবে মঙ্গলবার রাতে ওল্ড ট্রাফোর্ডের মাঠে যেন নাটকীয় পরিস্থিতির সৃষ্টি হলো। একপ্রকার সংগ্রাম করেই সোলসকায়ারের শিষ্যদের এক পয়েন্ট অর্জন করতে হয়েছে।

প্রথমার্ধ দু'দলই গোলের দেখা পায়নি। প্রথমার্ধ গোলশূণ্য শেষ হলেও দ্বিতীয়ার্ধের ৫১ মিনিটে বার্নলিকে এগিয়ে দেন ইংলিশ ফুটবলার অ্যাশলে বার্নস। বার্নলির এই স্ট্রাইকারের গোলে ম্যাচ প্রাণ ফিরে পায়। ম্যাচের ৮১ মিনিটে আবারও এগিয়ে যায় পয়েন্ট টেবিলে তলানিতে থাকা দলটি। ম্যাচের ৮১ মিনিটে বার্নলির পক্ষে ব্যবধান বাড়ান ক্রিস উড। তার অসাধারণ হেডে জয়ের স্বপ্ন দেখে বার্নলি।পরাজয়ের শঙ্কায় থাকা ম্যানচেস্টার ইউনাইটেডকে ম্যাচে ফেরান পল পগবা। পেনাল্টির মাধ্যমে ম্যাচের ৮৭ মিনিটে গোল আদায় করেন এই ফ্রেঞ্চ তারকা। ইনজুরি সময়ের দ্বিতীয় মিনিটে সুইডিশ তারকা ভিক্টর লিনদেলভ গোল করে দলকে পরাজয়ের লজ্জ্বা থেকে রক্ষা করেন। ২-২ গোলের সমতায় ম্যাচটি শেষ হয় দারুণ নাটকীয়তায়।

ইংলিশ প্রিমিয়ার লিগে ২৪ ম্যাচে ১৩ জয়, ৫ পরাজয় ও সমান সংখ্যক ড্রয়ের মাধ্যমে ৪৫ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।      

ডেইলি বাংলাদেশ/এফবি/আরএস