Exim Bank
ঢাকা, সোমবার ২১ মে, ২০১৮
iftar
বিজ্ঞাপন দিন      

নাচতে না জানলে উঠান বাঁকা: হাছান

 নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৯, ১৬ মে ২০১৮

১০৪ বার পঠিত

জাতীয় প্রেসক্লাবে আলোচনা সভায় বক্তব্য রাখছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ

জাতীয় প্রেসক্লাবে আলোচনা সভায় বক্তব্য রাখছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ

খুলনা নির্বাচন নিয়ে বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি নির্বাচনে হেরে বলছে মাঠ বাঁকা ছিল এজন্য তারা হেরেছে কথায়- আ‌ছ নাচতে না জানলে উঠান বাঁকা। বিএনপির অভিযোগ তেমনটাই।

বুধবার জাতীয় প্রেসক্লাবে কনফারেন্স লাউঞ্জে “শেখ হাসিনার ৩৭তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস” উপলক্ষে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি`র প্রতিদিনের কাজ ছিল খুলনা নির্বাচনের বিষয়ে কিছু না কিছু অভিযোগ করা। তফসিল ঘোষণার পর থেকে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি প্রথম থেকেই সচেষ্ট ছিল। সব ধরনের চেষ্টা করেছিল, তারপরও খুলনা সিটি সুষ্ঠু নির্বাচ‌নের ম‌ধ্যদি‌য়ে আওয়ামী লীগ বিজয় লাভ ক‌রে‌ছে।

হাছান মাহমুদ বলেন, বিএনপির অভিযোগের কোনো সত্যতা পায়নি নির্বাচন কমিশন। তিনি বলেন, বিএনপি যেসব অভিযোগ করেছিল নির্বাচন কমিশন তদন্ত করে তার বেশিরভাগ সত্যতা পায়নি। কোনো ধরনের গোল‌যোগও হয়নি নির্বাচনের আগে ও পরে।

তিনি বলেন, বর্তমানে সাংবাদিক ও জনসাধারণ যেভাবে নজর রাখে এর মধ্যদিয়ে নির্বাচনে অনিয়ম করা কোনোক্রমেই সম্ভব নয়।

এ সময় হাছান মাহমুদ বিএনপিকে অনুরোধ জানিয়ে বলেন, রংপুরের চেয়ে খুলনায় আপনারা ভালো করেছেন। তাই এসব অভিযোগ না করে ভবিষ্যৎ নির্বাচনে ভালো করার চেষ্টা করেন। তিনি আরো বলেন, জনবিচ্ছিন্নতা উত্তরণের পথ বের করেন। জনগণের কাছাকাছি আসেন তাহলে ভালো করবেন।

আয়োজক কমিটির সভাপতি ওমর বিন আব্দুল আজিজের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন সাবেক ছাত্র নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, নূর মোহাম্মদ প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এএএম/এলকে

সর্বাধিক পঠিত