Alexa নাইটক্লাবে শাহরুখ কন্যার উদ্দাম নাচ!

ঢাকা, শনিবার   ২৪ আগস্ট ২০১৯,   ভাদ্র ১০ ১৪২৬,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

নাইটক্লাবে শাহরুখ কন্যার উদ্দাম নাচ!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১৩ ১৬ জুলাই ২০১৯   আপডেট: ১৩:১৬ ১৬ জুলাই ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

তারকা কন্যা খবরের শিরোনাম হবেন এটাই স্বাভাবিক। কিন্তু বলিউড কিং ক্যান শাহরুখ খানের কন্যা সুহানা খান একটু বেশিই খবরের শিরোনাম হচ্ছেন। অভিনয়ে না আসলেও নানা কারণেই আলোচনায় থাকেন সোহানা। তার বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে নানা সময়। এবার মুম্বাইয়ের একটি নাইট ক্লাবের ভিডিও শেয়ার করে আলোচনা সুহানা।

সম্প্রতি, মুম্বাইয়ের এক নাইটক্লাবে বন্ধু অনন্যা পাণ্ডে, শানায়া কাপুরের সঙ্গে সুহানার পার্টি করার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই নাইটক্লাবে উদ্দাম নাচতে দেখা সুহানা ও তার বন্ধুদের। কেউ গোপনে ধারণ করেছে ভিডিওটি।

এদিকে শাহরুখ কন্যা কবে অভিনয়ে আসছেন? এই প্রশ্ন ঘুরছে শাহরুখ ভক্তদের মুুখে মুখে। সুহানা আপাতত তার পড়াশোনা নিয়েই ব্যস্ত। মেয়ে সুহানার অভিনয়ে আসা প্রসঙ্গে শাহরুখ বলেছেন, সুহানাকে অভিনয়ে আসতে গেলে কম করে ৩ থেকে ৪ বছর এখনো ভালো করে অভিনয়টা শিখতে হবে। আমি জানি বলিউডে আমার অনেক বন্ধুরাই মনে করে সুহানা খুব শিগগিরই সিনেমায় আসবে। তবে আমি মনে করি ওর এখনই সিনেমা অভিনয় করার দরকার নেই। আগে ও শিখুক।

নিয়মিত মঞ্চে অভিনয়ও করেন।এর আগে শাহরুখের শেষ ছবি ‘জিরো’তে ক্যামেরার পেছনে কাজ করেছেন। কিন্তু পড়াশোনা শেষ না করা পর্যন্ত পেশাদার হিসেবে কাজ করবেন না সুহানা।

ভিডিও দেখতে >>>এখানে<<< ক্লিক করুন

ডেইলি বাংলাদেশ/এনএ

Best Electronics
Best Electronics