নরসিংদীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=131825 LIMIT 1

ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৭ ১৪২৭,   ২০ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

নরসিংদীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নরসিংদী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৯ ১১ সেপ্টেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নরসিংদীতে ডিশ ব্যবসা নিয়ে বিরোধের জেরে বুধবার দুপুরে একজনকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

নিহত রুহুল আমিন নরসিংদী শহরের পূর্ব ব্রহ্মন্দী মহল্লায় বিল্লাল মিয়ার ছেলে।

নিহতের ভাই আল-আমিন জানান, রুহুল আমিন রঙ ব্যবসায়ী ছিলেন। তিনি ডিশ ব্যবসায়ী সারোয়ার হোসেনের কাছ থেকে তিনশ সংযোগ নিয়ে ব্যবসা করতে চেয়েছিলেন। এ নিয়ে সারোয়ার হোসেনের কর্মচারী মনির হোসেনের সঙ্গে তার হাতাহাতি হয়। এর জেরে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে আহত করে সারোয়ার হোসেনের ছেলে তানজিল, কর্মচারী মনির, ছোটন ও হৃদয়। রুহুল আমিনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালের আরএমও ডা. এম.এন মিজানুর রহমান বলেন, রুহুল আমিনের বুক, পিঠ, পাজরে ১০-১২টি আঘাতের চিহ্ণ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, অতিরিক্ত রক্তক্ষরণেই তার মৃত্যু হয়েছে।

নরসিংদী সদর মডেল থানার ওসি সৈয়দুজ্জামান বলেন, মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। শিগগিরই জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এআর