নরসিংদীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৫ শ্রমিকের মৃত্যু

ঢাকা, শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৪ ১৪২৭,   ১৪ রজব ১৪৪২

নরসিংদীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৫ শ্রমিকের মৃত্যু

 প্রকাশিত: ১৭:৪৬ ৬ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ১৮:৩৪ ৬ সেপ্টেম্বর ২০১৭

নরসিংদীর সদর উপজেলার কান্দাইলে বুধবার সকালে বাস খাদে পড়ে পাঁচ জন নিহতের পর দুপুরেই আবার একই জেলার রায়পুরায় একটি ফিলিং স্টেশনে বিদ্যুৎস্পৃষ্টে পাঁচ শ্রমিকের মৃত্যু হয়েছে।

বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার গোকুল নগর গ্রামে লালমিয়া ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটেছে। রায়পুরা থানার ওসি মো. দেলোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, ওই ফিলিং স্টেশনের পাশে গাড়ি সার্ভিসিংয়ের জন্য একটি ঘর তৈরি হচ্ছিল। ঘরটির চালায় কাজ করার জন্য শ্রমিকরা একটি ট্রলি ঠেলে নিয়ে যাচ্ছিল। লোহার ট্রলিটি নেওয়ার সময় সেটি পল্লী বিদ্যুতের তারে লেগে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলে পাঁচ জন মারা যান। ভৈরব হাসপাতালে নেওয়ার পর আরও একজনকে মৃত ঘোষণা করা হয়। নিহত সবার বাড়ি কিশোরগঞ্জের ভৈরবে।

এর আগে ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে একটি কাভার্ড ভ্যান যাত্রীবাহী বাসকে পেছন থেকে ধাক্কা দিলে পাঁচ জনের মৃত্যু হয়। নিহতরা হলেন নরসিংদীর আমদিয়ার হাটখোলার আলি আকবরের স্ত্রী হেনা বেগম (৩০), কান্দাপাড়ার আব্দুর রহমান (৫০) ও তার ছেলে রবিউল (২০), কান্দাইলের আনোয়ার হোসেনের মেয়ে সুমি বেগম (১৫), সদর উপজেলার কান্দাইল এলাকার সুজন মিয়া (২০)।

ডেইলি বাংলাদেশ/আরএ