নরসিংদীতে এমরান হত্যার বিচার দাবিতে সড়ক অবরোধ
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=20360 LIMIT 1

ঢাকা, সোমবার   ১০ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৬ ১৪২৭,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

নরসিংদীতে এমরান হত্যার বিচার দাবিতে সড়ক অবরোধ

 প্রকাশিত: ১৭:৪৬ ২৩ ডিসেম্বর ২০১৭  

নরসিংদীর হাজীপুরে অটোরিকশাচালক এমরান হত্যার বিচার ও মাদক নির্মূলের দাবিতে আঞ্চলিক সড়ক অবরোধ করে এলাকাবাসী। এ সময় নরসিংদী-রায়পুরা সড়কে দেড় ঘণ্টা যাবৎ সব ধরনের যান চলাচল বন্ধ থাকে।

হাজীপুরের গেইটবাজার এলাকায় শনিবার সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত সড়ক অবরোধ করে রাখা হয়।

এ সময় বক্তব্য রাখেন, হাজীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহাদাত হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার তমিজ উদ্দিন, ইউপি সদস্য কামাল হোসেন, আরমান মুন্সী, আলতাফ হোসেনসহ গ্রামের সকল শ্রেণি পেশার মানুষ।

বক্তারা বলেন, এমরান হত্যার আসামিদের অতিদ্রুত গ্রেফতার করে বিচার এবং হাজীপুর ইউনিয়ন থেকে মাদক ও সন্ত্রাস নির্মূল করা না হলে আগামীতে রেল অবরোধসহ আরো বড় আন্দোলনের ডাক দেয়া হবে।

উল্লেখ্য, নিখোঁজের তিন দিন পর বৃহস্পতিবার বিকেলে হাজীপুর কবর স্থানের পাশ থেকে এমরান ভুইয়ার লাশ উদ্ধার করে পুলিশ।

ডেইলি বাংলাদেশ/এসআই/এমআরকে