নতুন মিশনে নিশাত নাওয়ার সালওয়া!

.ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১০ ১৪২৬,   ১৮ শা'বান ১৪৪০

নতুন মিশনে নিশাত নাওয়ার সালওয়া!

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১৩:৪৬ ৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৩:৪৬ ৯ জানুয়ারি ২০১৯

নিশাত নাওয়ার সালওয়া

নিশাত নাওয়ার সালওয়া

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর ২০১৮ সালে প্রথম রানার আপ নিশাত নাওয়ার সালওয়া নতুন মিশনে নিজের নাম লেখালেন। আর তার সেই মিশন হচ্ছে, বড় পর্দা। সম্প্রতি  রাজু চৌধুরীর পরিচালনায় নির্মিত হতে যাওয়া ‘রাজকন্যা’ নামের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এ তথ্য ডেইলি বাংলাদেশ সালওয়া নিজেই জানিয়েছেন। 

এ বিষয়ে নিশাত নাওয়ার সালওয়া বলেন, খুব বেশি অভিজ্ঞতা নেই। কয়েকটি টেলিভিশন বিজ্ঞাপন, ইমরান ও তাহসানের মিউজিক ভিডিওতে কাজ করেছি। চলচ্চিত্রে কাজ করব এমন ইচ্ছে ছিল, প্রস্তাব পেয়ে সোমবার সন্ধ্যায় গল্প শুনেছি, প্রি-রেকর্ড গানও শুনার পরে আমার ভালো লেগেছে। এরপরে মঙ্গলবার সন্ধ্যায় চুক্তিবদ্ধ হই।

সালওয়ার বলেন, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ আমার স্বপ্নের পথ অনেকটাই মসৃণ করে দিয়েছে। অবশেষে আমার বিশ্বাস সত্যি হয়েছে। রাজু চৌধুরীর পরিচালনায় নির্মিত হতে যাওয়া ‘রাজকন্যা’ চলচ্চিত্রের মাধ্যমে নায়িকা হিসেবে আমাকে দেখতে পাবে। 

উল্লেখ্য, নিশাত নাওয়ার সালওয়া গেল বছর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নিয়ে সবার নজর কারেন। নিজের মেধা ও যোগ্যতার পরিচয় দিয়ে উঠে আসেন ফাইনালের মঞ্চে। কিন্তু একটুর জন্য ভাগ্য দেবী সহায়ক না হওয়ায় চ্যাম্পিয়ন হতে পারেনি। হন প্রথম রানার্স আপ। বর্তমানে সালওয়া ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে ইংরেজি সাহিত্যে অধ্যয়নরত রয়েছেন।

ডেইলি বাংলাদেশ/এনএ/টিএএস