নতুন প্রতিভার খোঁজে ধ্রুব মিউজিক স্টেশন
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=191977 LIMIT 1

ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭,   ২২ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

নতুন প্রতিভার খোঁজে ধ্রুব মিউজিক স্টেশন

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪৯ ৪ জুলাই ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দেশে অনেক প্রতিভা লুকিয়ে আছে, যারা নিজে গান লিখে, নিজে সুর করে এবং নিজেই গায়। কিন্তু সুযোগের অভাবে নিজের সেই প্রতিভার বিকাশ ঘটাতে পারে না। এই অলরাউন্ডারদের জন্য অডিও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন আয়োজন করেছে ‘ধ্রুব মিউজিক আমার গান’। 

রোববার (৫ জুলাই) থেকে ২৫ জুলাই পর্যন্ত যে কোনো মাধ্যমে গান রেকর্ড করে যে কেউ পাঠাতে পারবেন ধ্রুব মিউজিক স্টেশনের ঠিকানায়। সেখান থেকে জুরিবোর্ড প্রাথমিকভাবে সেরা ৩০জনকে বাছাই করবেন। তাদের নিয়েই শুরু হবে মূল প্রতিযোগিতা।

প্রতিযোগিতায় সেরা ৩ গান অবলম্বনে নির্মিত হবে নাটক। আর সেরা দশ জনের ১০টি মৌলিক গান প্রযোজনা করবে ধ্রুব মিউজিক স্টেশন। 

প্রতিষ্ঠানটির কর্ণধার সংগীতশিল্পী ধ্রুব গুহ জানান, গত মার্চের প্রথম সপ্তাহে আমরা এই আয়োজনের সিদ্ধান্ত নেই। এরই মধ্যে শুরু হলো করোনার ভয়াল থাবা। স্থবির হয়ে গেল জন-জীবন। আমরাও আমাদের কার্যক্রম স্থগিত করে দেই। এখন স্বাভাবিক কর্মকাণ্ডে ফিরতে শুরু করেছে মানুষ। তাই আবার শুরু করলাম। 

তিনি আরো বলেন, অডিও অঙ্গনকে আরো সরব করতে এবং সংগীতের প্রতি দায়িত্ববোধ এবং দায়বদ্ধতা থেকেই আমাদের এই আয়োজন। বাংলা সংগীতের উৎকর্ষ সাধন তথা সুযোগের অভাবে যারা এতোদিন নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে পারেনি তাদের যোগ্যতা তুলে ধরার লক্ষ্যেই প্রতিভা অন্বেষণের এই আয়োজনটি করা।

ডেইলি বাংলাদেশ/এনএ