ঢাকা, শনিবার   ২৩ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ১১ ১৪২৫,   ১৭ জমাদিউস সানি ১৪৪০

নতুন ধারাবাহিক নাটক ‘ডি-টুয়েন্টি’ শুরু আজ থেকে

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ০৯:২৫ ৮ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৯:২৫ ৮ ডিসেম্বর ২০১৮

‘ডি-টুয়েন্টি’ নাটকের দৃশ্য

‘ডি-টুয়েন্টি’ নাটকের দৃশ্য

নতুন ধারাবাহিক নাটক ‘ডি-টুয়েন্টি’ ৮ ডিসেম্বর ২০১৮ থেকে প্রতি শুক্র, শনি ও রবিবার রাত ৯টা ২০ মিনিটে আরটিভিতে প্রচারিত হবে।

বৃন্দাবন দাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, আনিকা কবির শখ, ফজলুর রহমান বাবু, শাহনাজ খুশি, আরফান আহমেদ. এ কে আজাদ, জামিল প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে, সরকারি কর্মচারিদের আবাসিক কলোনির ডি ক্যাটাগরির দালানের একটি ফ্ল্যাট নম্বর ‘ডি-টুয়েন্টি’। ফ্ল্যাটটি বর্তমানে মূলত একটি মেস। মাত্র দুটি কামরাসহ একটি বাথরুম-একটি ছোট রান্নাঘর রয়েছে। একচিলতে ব্যালকনির এই সরকারি কোয়ার্টারটি যার নামে বরাদ্দ- তার পরিবারে লোক সংখ্যা বেশি হওয়ার কারণে সাবলেট দিয়ে বাইরে বসবাস করে। 

ডি-টুয়েন্টির এই ছোট ফ্ল্যাটটিতে বেশকিছু মানুষ গাদাগাদি করে বাস করে। সবাই স্বল্প আয়ের মানুষ। দুই একজন ছাত্রও আছে। এরা সবাই পাবনা জেলার বাসিন্দা। এদের মধ্যে এলাকার টান। অন্যদিকে জেবুন্নেসা পাবনার মানুষকে একদমই সহ্য করতে পারে না। তার কাছে ডি-টুয়েন্টির বাসিন্দারা চক্ষুশূল। 

একদিন অদ্ভুত বেশভূষার যুবক মেগা ও ঘেগা এসে হাজির হয় ডি-টুয়েন্টিতে। দুজনই এদের পূর্ব পরিচিত এবং অবশ্যই পাবনা অঞ্চলের। রহস্যময় চরিত্রের অধিকারী ঘেগা নতুন নতুন কর্মকাণ্ড শুরু করে। এ নিয়ে নতুন করে শুরু হয় জেবুন্নেসার সঙ্গে ডি-টুয়েন্টির বাসিন্দাদের যুদ্ধ। 

এসব নানা ঘটনাকে উপজীব্য করে এগিয়ে চলে ‘ডি-টুয়েন্টি’ ধারাবাহিকের গল্প।

ডেইলি বাংলাদেশ/এমএস/টিএএস