Alexa নতুন ছবিতে কঙ্গনা আউট, দীপিকা ইন 

ঢাকা, বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯,   ভাদ্র ৭ ১৪২৬,   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

নতুন ছবিতে কঙ্গনা আউট, দীপিকা ইন 

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৫৫ ১০ মে ২০১৯  

দীপিকা পাড়ুকোন এবং কঙ্গনা রানাউত

দীপিকা পাড়ুকোন এবং কঙ্গনা রানাউত

মুখ দিয়ে নয়, কাজ দিয়ে জবাব দিলেন দীপিকা পাড়ুকোন। কিছুদিন আগে দীপিকার সঙ্গে গোল বাধিয়েছিলেন কঙ্গনা রানাউত। কঙ্গনার নতুন ছবি ‘মেন্টাল হ্যায় কেয়া’ ছবির পোস্টার প্রকাশের পর দীপিকার সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন তিনি। কিন্তু সে সময় দীপিকা কোনো জবাব দেননি। এবার দীপিকা জবাব দিলেন, তবে মুখে নয়, কাজ দিয়ে। অনুরাগ বসুর যে ছবিতে অভিনয়ের কথা ছিল কঙ্গনার, সেখানে দীপিকা নাম লেখালেন।

কঙ্গনার সঙ্গে ইমলি ছবির নির্মাতা অনুরাগ বসুর শুটিংয়ের সময় মিলছিল না। বেশ কয়েকবার শুটিংয়ের জন্য তারিখ দিয়ে পেছান কঙ্গনা। তাই অবশেষে আর অপেক্ষা না করে ইমলি ছবিতে অনুরাগ দীপিকাকে নেবেন বলে আলোচনা শুরু করেছেন। দীপিকা পাড়ুকোনও নাকি অনেকটাই রাজি অনুরাগের সঙ্গে কাজ করার জন্য। হাতে থাকা মেঘনা গুলজারের ছাপাক ছবির শুটিং শেষ হলেই বসবেন ইমলি নিয়ে।

উল্লেখ্য, গত মাসে মেন্টাল হ্যায় কেয়া ছবির পোস্টার উন্মোচন হয়। পোস্টারটিতে মানসিক রোগে ভোগা রোগীদের নিয়ে ব্যঙ্গ করা হয়েছে—এমন মন্তব্য করে টুইটারে টুইট করে দীপিকা পাড়ুকোনের মানসিক সহায়তা প্রদানকারী সংস্থা ‘লিভ লাফ লাভ ফাউন্ডেশন’। তখন সেই পোস্টের পরিপ্রেক্ষিতেই কঙ্গনা সরাসরি দীপিকার সঙ্গে বিবাদে জড়ান।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics