নতুন চমক নিয়ে আসছে অপো
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=132130 LIMIT 1

ঢাকা, রোববার   ০৯ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৬ ১৪২৭,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

নতুন চমক নিয়ে আসছে অপো

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৯ ১২ সেপ্টেম্বর ২০১৯  

সংগৃহীত

সংগৃহীত

স্মার্টফোনের বাজারে প্রতিযোগিতা দিনের পর দিন যেন বেড়েই চলেছে। এই প্রতিযোগিতায় প্রবল ভাবে লড়াইয়ে রয়েছে চীনা ব্যান্ড অপো। এ বার কোয়াড ক্যামেরা এবং বড়ো ডিসপ্লের সঙ্গে বেশ কিছু নতুন ফিচার নিয়ে ভারতের বাজারে পা রাখল অপোর এ-সিরিজের দু'টি স্মার্টফোন- অপো এ৯ ২০২০ এবং অপো এ৫ ২০২০।

এ৯ ২০২০ এবং এ৫ ২০২০ ফোন দু'টিতে থাকছে ওয়াটার ড্রপ ডিসপ্লে, কোয়াড ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৬৬৫ এসওসি, ৫ হাজার এমএএইচ ব্যাটারি ব্যাকআপের মতো বেশ কিছু আকর্ষণীয় ফিচার। ভারতে অপো এ৯ ২০২০-এর ৪জিবি+১২৮ জিবি ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে ১৬ হাজার ৯৯০ রুপি। আর ১৯ হাজার ৯৯০ রুপিতে পাওয়া যাবে ৮জিবি+১২৮জিবির ভেরিয়েন্টটি। ফোনগুলি পাওয়া যাবে মেরিন গ্রিন এবং স্পেস পার্পলের কালারে। অন্য দিকে অপো এ৫ ২০২০ ফোনের মিরর ব্ল্যাক এবং ড্যাজলিং হোয়াইট কালার নিয়ে ৩জিবি+৬৪জিবি ভেরিয়েন্ট এবং ৪জিবি+৬৪জিবি ভেরিয়েন্ট দু’টি মিলবে ১২ হাজার ৪৯০ এবং ১৩ হাজার ৯৯০ রুপিতে।

স্মার্টফোন দু'টিতে থাকছে গোরিলা গ্লাস ৩+ এর সঙ্গে ৬.৫ ইঞ্চির ন্যানো ওয়াটার ড্রপ ডিসপ্লে, এবং দু'টি সিম কার্ড এবং একটি মাইক্রো এসডি সাপোর্ট করার জন্য ট্রিপল কার্ড স্লট। স্ন্যাপড্রাগন ৬৬৫ এসওসি প্রসেসরের এ৯ ২০২০ ফোনে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সলের মোনো লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর ফিচার করেছে। আর অপো এ৫ ২০২০-এর কোয়াড ক্যামেরার সেটআপে রয়েছে ১২ মেগাপিক্সেলের মেন সেন্সর, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল, ২ মেগাপিক্সেল মোনো এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। এ ছাড়াও ১৬ এবং ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকছে ফোন দু'টিতে।

৫০০০ এমএএইচ ব্যাটারি ব্যাকআপ নিয়ে অপোর এ-সিরিজের ফোন দু'টিতে রয়েছে আলট্রা নাইড মোড ২.০, এইচডিআর এবং মাল্টি-ফ্রেম টেকনোলজির পাশাপাশি কালারওএস ৬ এর সঙ্গে ডলবি অ্যাটমসের অ্যানড্রয়েড ৯ পাই ভার্সন। আগামী ১৬ সেপ্টেম্বর থেকে আমাজনে ফোন দু'টির বিক্রি শুরু হবে।

ডেইলি বাংলাদেশ/এস