নতুন খবর দিলেন নিলা, বসে নেই তিনি!

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৯ ১৪২৬,   ১৮ রমজান ১৪৪০

Best Electronics

নতুন খবর দিলেন নিলা, বসে নেই তিনি!

 প্রকাশিত: ১৫:১৬ ৮ জুন ২০১৮   আপডেট: ১৫:১৯ ৮ জুন ২০১৮

নীলাঞ্জনা নীলা

নীলাঞ্জনা নীলা

দরজার দ্বার প্রান্তে দাড়িয়ে আছে রমজানের ঈদ। থেমে নেই কোন অভিনেত্রীও। হরেক রকমের মজার মজার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তারা!

তাদেরই একজন অভিনেত্রী নীলাঞ্জনা নীলা। এই ঈদে চয়নিকা চৌধুরীর পরিচালনায় টেলিছবি ‘একদিন খুঁজেছিনু যারে’ এবং ‘নতুন সকাল’ নামে দুটি খণ্ড নাটকের শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী।

এবার তিনি আরো একটি নতুন কাজের খবর দিলেন। বললেন, এবারই প্রথম একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন ‘গহীন বালুচর’ ছবির এই অভিনেত্রী।

এই প্রসঙ্গে নীলাঞ্জনা নীলা ডেইলি বাংলাদেশকে বলেন, এবারই প্রথম ঈদ উপলক্ষে একটি ওয়েব সিরিজে কাজ করলাম। এর নাম ‘ছায়া মুখোশ’। এখানে আমার চরিত্রের নাম তরী। এটি রচনা ও পরিচালনা করেছেন বদরুল আনাম সৌদ।

এতে আবু হুরায়রা তানভীর আমার বিপরীতে অভিনয় করেছেন। বেশ ভালো লেগেছে এ কাজটি করে। এখানে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সূবর্ণা মুস্তাফা, শাহাদত হোসেন, রিমি করিম প্রমুখ।

এদিকে নীলা রবীন্দ্রনাথের গল্প অবলম্বনে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও অভিনয় করেছেন। এর নাম ‘কঙ্কাল’। মঞ্জুর হোসেন আরিফের রচনা ও পরিচালনায় নীলার বিপরীতে এতে অভিনয় করেছেন ইমতু।

প্রসঙ্গত গত বছর বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীন বালুচর’ ছবিতে অভিনয় করেন নীলা। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন নবাগত মুখ আবু হুরায়রা তানভীর। এছাড়া তারা দু’জনে গত পহেলা বৈশাখ উপলক্ষে নতুন একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেন।

‘সোহাগ চাঁদ’ শিরোনামের এ গানটির ভিডিও নির্মাণ করেন নুর হোসেন হীরা। এটি প্রকাশের পর বেশ সাড়া পান নীলা ও তানভীর।

ডেইলি বাংলাদেশ/জেডআই

Best Electronics