নতুন আঙ্গিকে রুবিনা আলমগীর

ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭,   ০৮ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

নতুন আঙ্গিকে রুবিনা আলমগীর

 প্রকাশিত: ২১:৪৯ ৩০ মে ২০১৮   আপডেট: ১৫:২৩ ৬ জুলাই ২০১৮

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলা চলচিত্রে একযুগ ধরে বেশ সফলতার সঙ্গে একাধারে আইটেম গার্ল ও মডেল হিসেবে কাজ করে আসছেন রুবিনা আলমগীর। এবার তাকে দেখা যাবে ভিন্ন লুকে। ঈদকে সামনে রেখে তার অনেক দিনের পুশে রাখা স্বপ্ন বাস্তবে রূপ নিতে যাচ্ছে।

ঈদ উপলক্ষে রুবিনা আলমগীরের ডিরেকশন এবং ডান্স কোরিওগ্রাফি ও গল্পে নতুন ভাবে বাংলা মুভির পুরোনো গান কপি রাইট করে মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করতে যাচ্ছে এই মডেল। তবে কোন পুরোনো গানকে নতুন করে করছে এ বিষয়ে একটু চমক রেখে গেছেন তিনি।

রুবিনা বলেন, সেই ২০০৬ সালে ইনভেস্ট ম্যান ও মডেল হয়ে মিডিয়াতে যাত্রা শুরু করেছি। আমি জানি না কতটুকু যোগ্য কিন্তু আমি শুরু থেকেই অনেক ভালো কাজের সুযোগ পেয়েছি ও করেছি। ২০০৬ মানে তখন কার যুগ অনুযায়ী সেই সময়ের মানসম্মত কাজ করেছি।

এ মডেল বলেন, আমার বড় সৌভাগ্য যে আমি প্রথম সারির সিনিয়র গুণীজনদের সান্নিধ্যে কাজ করতে পেরেছি। তাদের নির্দেশনায় কাজ করতে পারা মানে আমাকে যোগ্য মনে করা, সেই জন্য ভরসা করে দায়িত্ব দিয়েছেন। সবচেয়ে মজার বেপার হলো যখন নিজে ইনভেস্ট ও মডেল হতে আসি এবং আমাকে দায়িত্ব দেয়া হয় ডান্স কোরিওগ্রাফি করার তখন আমার বয়স ৯+ ছিলো, আমি তখন এসব কিছুর মানেই জানতাম না তখন।

রুবিনা আরো বলেন, এখনো মনে হয় অনেক শিক্ষার বাকি আছে। এরপর অনেক বছর কেটে গেলো পড়াশোনা নিয়ে ব্যস্ত ছিলাম তবে মাঝে মাঝে ডান্স কোরিওগ্রাফি এবং মডেল হয়ে কাজ চালিয়ে গিয়েছি। তবে আমি শিল্পী হয়ে কাজ করতে চাই টেকনিশিয়ান হিসেবে নয়! ভাবতে বেশ ভালো লাগছে যে ১২ বছর পর দ্বিতীয় বারের মতো ইনভেস্ট ম্যান হওয়া।

সব থেকে বড় ব্যাপার গানটির মডেল পার্ট হিসেবে রুবিনা আলমগীর নিজেই। এতদিনে শিক্ষা অভিজ্ঞতা অর্জন মেধা সবটুকু দিয়ে ভালো একটি মানসম্মত যুগ অনুযায়ী কাজ করার চেষ্টা করবো বাকিটা আল্লাহ রহমত, দর্শক গ্রহণ যোগ্যতার ওপর নির্ভর। প্রথম এই কাজটি সফলভাবে শেষ করতে পারি তাহলে কিছু কাজ করার ইচ্ছে আছে।

এর মধ্যে বর্তমান সময়ের বেশ কয়েকটি আলোচিত ছেলে মডেলদের সঙ্গে কথা চলছে দেখা যাক কাকে নেয়া যায় এ ব্যাপারে কথা না বলে চমক রইলো।

ডেইলি বাংলাদেশ/ইএ/এসআই