Exim Bank
ঢাকা, বুধবার ২০ জুন, ২০১৮
Advertisement

নতুন গেমিং কিবোর্ড ও মাউস বাজারে আনলো ওয়ালটন

 তথ্যপ্রযুক্তি ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২৫, ১১ মার্চ ২০১৮

আপডেট: ১৮:৪৬, ১১ মার্চ ২০১৮

২৩৭ বার পঠিত

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নতুন ১০ মডেলের গেমিং ও স্ট্যান্ডার্ড কিবোর্ড এবং ৬ মডেলের গেমিং মাউস  বাজারে এনেছে ওয়ালটন।  দেশের সব ওয়ালটন প্লাজা এবং সেলস পয়েন্টে পাওয়া যাচ্ছে এই কিবোর্ড ও মাউস।

ওয়ালটন কম্পিউটার প্রজেক্ট ইনচার্জ ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী জানান, ওয়ালটন কিবোর্ডে ইংরেজির পাশাপাশি বাংলা ফন্ট রয়েছে। ফলে বাংলা ভাষাভাষী যে কেউ অনায়াসেই ব্যবহার করতে পারবেন এই কিবোর্ড। সব ধরনের ইউএসবিযুক্ত ডিভাইস সাপোর্ট করে ওয়ালটনের কিবোর্ড ও মাউস। সেই সঙ্গে নতুন আনা পণ্য দুটো উন্নত ডিজাইন ও দামে সাশ্রয়ী হওয়ায় ক্রেতারা সহজেই  গ্রহণ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

নতুন আসা গেমিং কিবোর্ডে রয়েছে বিশেষ গেমিং বাটনসহ মোট ১০৪টি করে বাটন। এই কিবোর্ডে একসঙ্গে ১৯টি বাটন কাজ করে। এগুলোর দাম ১৩৯০ টাকা থেকে ১৪৯০ টাকার মধ্যে। আর দুই মডেলের স্ট্যান্ডার্ড কিবোর্ডের দাম প্রতিটি ৫৯০ টাকা করে।

বিভিন্ন রঙের এলইডি ব্যাকলাইট সমৃদ্ধ ওয়ালটন গেমিং মাউসে মডেলভেদে রয়েছে ৪ডি থেকে ৭ডি বাটন। ব্যবহারকারী তাঁর প্রয়োজন মতো ৮০০ থেকে ২৪০০ ডিপিআই সেট করে নিতে পারবেন। এসব মাউসের দাম ৪৬৫ টাকা থেকে ৬৯০ টাকার মধ্যে।

এ নিয়ে প্রতিষ্ঠানটির গেমিং কিবোর্ডের সংখ্যা দাঁড়ালো ১০টিতে। আর স্ট্যান্ডার্ড কিবোর্ডের সংখ্যা ৪টি। ওয়ালটন গেমিং মাউসের সংখ্যা ৮টি। এছাড়াও রয়েছে ৪ মডেলের স্ট্যান্ডার্ড এবং ১ মডেলের ওয়্যারলেস মাউস। সব মডেলের কিবোর্ড ও মাউসে থাকছে ছয় মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি।

ডেইলি বাংলাদেশ/এসএস

সর্বাধিক পঠিত