Alexa নকলে সহায়তা না করায় হুমকি, কেন্দ্র সচিব বহিষ্কার

ঢাকা, বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯,   কার্তিক ২৯ ১৪২৬,   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

Akash

নকলে সহায়তা না করায় হুমকি, কেন্দ্র সচিব বহিষ্কার

পিরোজপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২১ ৬ নভেম্বর ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

পিরোজপুরের নাজিরপুরে জেএসসি পরীক্ষায় শিক্ষার্থীদের নকলে সহায়তা না করায় ইউএনও’র দুই প্রতিনিধিকে হুমকি দিয়েছেন কেন্দ্র সচিব। এ ঘটনায় তাকে বহিষ্কার করা হয়েছে।

রোববার ওই উপজেলার হাজী আবদুল গনি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের মাটিভাঙ্গা ডিগ্রি কলেজ ভেন্যুতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত গ্রিন তালুকদার ওই কেন্দ্রের সচিব ছিলেন।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. মাহাবুব হোসেন জানান, ওইদিন তিনি এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইসরাফিল পরীক্ষাকেন্দ্রে ইউএনও’র প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। পরীক্ষার সময় মো. ইসরাফিলকে কলেজের লাইব্রেরীতে ডেকে নিয়ে পরীক্ষার্থীদের নকলে সহায়তা করতে বলেন কেন্দ্র সচিব। প্রস্তাব প্রত্যাখ্যান করায় ক্ষিপ্ত হয়ে দুই কর্মকর্তাকে চাকরি খেয়ে দেয়ার হুমকি দেন গ্রিন তালুকদার।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইসরাফিল জানান, এ ঘটনায় তারা ইউএনও’র কাছে লিখিত অভিযোগ করেছেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে গ্রিন তালুকদারকে বহিষ্কার ও লিখিত ব্যাখ্যা চেয়েছেন ইউএনও।

নাজিরপুরের ইউএনও রোজী আকতার বলেন, অভিযোগের সত্যতা পাওয়ায় গ্রিন তালুকদারকে বহিষ্কার করে সহকারী কেন্দ্র সচিব সুভ্রত কুমার রায়কে দায়িত্ব দেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর