নকলা ইউএনও\`র মোবাইল নম্বর ক্লোন

.ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১০ ১৪২৬,   ১৮ শা'বান ১৪৪০

নকলা ইউএনও'র মোবাইল নম্বর ক্লোন

নকলা (শেরপুর) প্রতিনিধি

 প্রকাশিত: ২০:১৭ ১৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২০:১৭ ১৯ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

শেরপুরের নকলার ইউএনও'র অফিসিয়াল মোবাইল নম্বরটি (০১৭১৩-৬৫ ১৩ ২৩) ক্লোন করেছে সাইবার ক্রিমিনালরা।

এবিষয়ে জাহিদুর রহমান "উপজেলা প্রশাসন, নকলা, শেরপুর" ফেইসবুক প্রোফাইলে সবাইকে সতর্ক থাকার অনুরোধ করে একটি স্ট্যাটাস দিয়েছেন৷ স্ট্যাটাসে তিনি বলেন "উপজেলা নির্বাহী অফিসারের অফিসিয়াল মোবাইল ফোন নম্বরটি ক্লোন করা হয়েছে। সবাইকে সাবধানতার সঙ্গে নিশ্চিত হয়ে কথা বলার জন্য অনুরোধ করা হলো। প্রতারক চক্র থেকে সাবধানে থাকার অনুরোধ রইল।" --UNO, Nakla.

গত সোমবার সন্ধ্যা ৭টা ৩৯ মিনিটে দেয়া স্ট্যাটাস দেখে তার সঙ্গে কথা হলে তিনি বলেন, কোনো এক প্রতারক চক্র নকলা তার অফিসিয়াল মোবাইল নম্বরটি ক্লোন করেছে, তবে এখনও কোনো চাঁদা দাবি করেনি বা কোনো প্রকার হুমকি দেয়নি। কিন্তু নির্বাচনের সময়ে এমন ঘটনাকে তিনি ছোট করে দেখছেন না। তাই আজ কালের মধ্যে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করবেন।

জাহিদুর রহমান আরো বলেন, এখন পর্যন্ত উপজেলায় কর্মরত কোনো দফতরের কর্মকর্তাকে আমার অফিসিয়াল নাম্বার থেকে কাউকে কোনো প্রকার ফোন দেয়ার ঘটনা শুনা যায়নি। তবে প্রতারক চক্র যেহেতু অফিসিয়াল নাম্বার ক্লোন করেছে, সুতরাং তাদের নিশ্চয়ই কোনো উদ্দেশ্য আছে। তাই ওই নাম্বার থেকে কোন প্রকার লেনদেন বা আদান প্রদান করার মতো কোন ফোন আসলে তা সতর্কতার সঙ্গে করতে বলা হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ